ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহত ১৪

ভারী যান চালানোর লাইসেন্স ছিল না চালক আল-আমিনের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৭:২১ পিএম, ১৮ এপ্রিল ২০২৪

ঝালকাঠির গাবখান সেতুর টােলপ্লাজায় ১৪ জন নিহতের ঘটনায় আটক ট্রাকচালক আল-আমিন (৩২) ও হেলপার নাজমুলের (২২) বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ঝালকাঠি থানায় মামলাটি করেন দুর্ঘটনায় একই পরিবারে নিহত ছয়জনের স্বজন হাদিউর রহমান (২৩)। তিনি নিহত হাসিবুর রহমান প্রিন্সের ছােট ভাই।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ মামলায় গ্রেফতার দেখিয়ে ট্রাকচালক আল-আমিন ও হেলপার নাজমুলকে আদালতে পাঠানা হয়েছে। তাদের রিমান্ডে নিতে আবেদন করা হবে।

ওসি আরও জানান, গ্রেফতার আল-আমিনের ট্রাক চালানাের জন্য ভারী ড্রাইভিং লাইসেন্স ছিল না। তিনি হালকা যানের লাইসেন্স দিয়ে ভারী যানবাহন চালাচ্ছিলেন।

আরও পড়ুন:

একই পরিবারে নিহত ৬, হানিমুনে যাওয়া হলো না নবদম্পতির

নিহত ১৪ জনের পরিচয় মিলেছে, স্বজনদের কাছে হস্তান্তর

৫ লাখ টাকা করে পাবে নিহতের পরিবার

আদালত পুলিশের পরিদর্শক মাে. কামরুজ্জামান জানান, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাে. মনিরুজ্জামান আসামিদের কারাগারে পাঠানাের আদেশ দিলে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে বুধবার (১৭ এপ্রিল) শহরের বাসন্ডা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ।

চালক আল-আমিন ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের বাড়ইগাতি গ্রামের আনসার আলীর ছেলে। হেলপার নাজমুল খুলনার জােড়া গেট এলাকার কালু শেখের ছেলে।

ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মো. মনিরুজ্জামান জানান, ঘটনার পর স্থানীয়দের সহযাগিতায় ঘটনাস্থল থেকে তিন কিলােমিটার দূরের গ্রাম বাসন্ডা থেকে চালক এবং হেলপারকে আটক করা হয়।

বুধবার দুপুরে শহরের গাবখান সেতু টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক তিনটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। এতে ১১ জন ঘটনাস্থলে মারা যান। পরে আহতদের গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে সেখানে আরও তিনজন মারা যান।

আতিকুর রহমান/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।