পাবনায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২০ এপ্রিল ২০২৪

পাবনার ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাতদলের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে তিনটি হাত বোমা জব্দ করা হয়।

শনিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার হাদল ইউনিয়নের মঙ্গলগ্রামের মহলবিল এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন মঙ্গলগ্রামের মহলবিল এলাকার বক্কার প্রামাণিকের ছেলে শাকিল হোসেন, শামীম হোসেন এবং একই এলাকার হামিদ প্রামাণিকের ছেলে সাদেক হোসেন। তিনজনের নামেই হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

পাবনায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান বলেন, একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মহল বিল এলাকার একটি বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

অভিযানকালে তাদের কাছ থেকে একটি ধারালো দেশীয় অস্ত্র ও তিনটি বোমা জব্দ করা হয়। বোমা তিনটি নিস্ক্রিয় করতে রাজশাহী থেকে বোম্ব ডিসপোজাল টিম আনা হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

আমিন ইসলাম জুয়েল/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।