পাবনায় অটোরিকশা-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ২১ এপ্রিল ২০২৪

ট্যাগ- সড়ক দুর্ঘটনা, মৃত্যু, পাবনা;Pabnaপাবনায় অটোরিকশা-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি, পাবনা

পাবনা পৌর সদরে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শনিবার (২০ এপ্রিল) দিবাগত গভীর রাতে সিংগা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশার চালক দুখু ইসলাম (৩৫) ও যাত্রী রমজান আলী (৪০)। দুখু পাবনা শহরের শালগড়িয়া মেরিল বাইপাস এলাকার শামসুল ইসলামের ছেলে। আর রমজান আলী একই এলাকার মৃত দরবেশ আলীর ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১২টার দিকে একটি অ্যাম্বুলেন্স রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা পাবনার বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। সিংগা বাইপাস এলাকায় তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক দুখু মিয়া ও যাত্রী রমজান আলী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত দুখু ও রমজানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।