মোটরসাইকেল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিলো কিশোর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:৪০ এএম, ১৩ মে ২০২৪
আরমান খান

নড়াইলের কালিয়ায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় আরমান খান (১৬) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

রোববার (১২ মে) সন্ধ্যায় উপজেলার কালিয়া পৌরসভার গোবিন্দনগর গ্রামে এ ঘটনা ঘটে। আরমান খান ওই গ্রামের হান্নান খানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে কালিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কমিশনার প্রদীপ কুমার বর্মন জানান, আরমান স্থানীয় কালিয়া সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। সে ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টিকটকে আপলোড করতো। অনেকেই তাকে টিকটকার আরমান নামে চিনতো।

স্থানীয়রা জানান, আরমান এর আগেও একবার মোটরসাইকেল কিনে না দেওয়ায় বিষ পান করেছিল। সে সময় তার বাবা তাকে একটি মোটরসাইকেল কিনে দেন। তবে সেটা পুরাতন হাওয়ায় আরেকটি মোটরসাইকেল কিনে দেওয়ার দাবিতে পরিবারকে চাপ দিচ্ছিল। তার দাবি মেনে না নেওয়ায় কয়েকদিন ধরে বাড়িতে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিল। পরে রোববার নিজ বসতঘরে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান রাতে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। মরদেহের সুরতহাল করে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

হাফিজুল নিলু/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।