স্যার না বলায় সাংবাদিকের ওপর চটলেন প্রিসাইডিং কর্মকর্তা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১১:০৮ এএম, ২১ মে ২০২৪

স্যার না বলায় সাংবাদিকের ওপর চটলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচনে নীলমণিগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আতিকুর রহমান। কেন্দ্রের ভিডিও সংগ্রহেও বাধা প্রদান করেন বলে অভিযোগ উঠেছে।

এ সময় প্রিসাইডিং কর্মকর্তার পরিচয় জানতে চাইলে তিনি কোনো পরিচয় না দিয়ে তাকে স্যার সম্বোধন করতে বলেন। স্যার না ডাকায় তিনি সাংবাদিকের ওপর চটে যান। মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সংবাদকর্মী জাগো নিউজের চুয়াডাঙ্গা প্রতিনিধি হুসাইন মালিক বলেন, আমি এই কেন্দ্রের ভোটার। আমি প্রথমে ভোটার হিসেবে ভোট প্রয়োগ করি। এ সময় আমার ক্যামেরা পারসন সাকিব আল হাসান কেন্দ্রের বাইরের ফুটেজ সংগ্রহ করছিলেন। কিন্তু প্রিসাইডিং কর্মকর্তা বাধা প্রদান করেন। পরে আমি সংবাদকর্মী পরিচয় দিয়ে ভাই সম্মোদন করি। কিন্তু স্যার না ডাকায় তিনি চটে যান। এটা দুঃখজনক ঘটনা। এরপরই আমি রিটার্নিং অফিসারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি আবহিত করি।

চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাজমুল হামিদ রেজা বলেন, আমরা এ বিষয়টি অবহিত হয়েছি। ওই প্রিসাইডিং অফিসারকে মেসেজ দেওয়া হয়েছে। উনি ভবিষ্যতে এরকম করবেন না।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে ব্যালট পেপারের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলায় ভোটগ্রহণ চলছে। সদর উপজেলায় মোট ভোটারের সংখ্যা ২ লাখ ৬৩ হাজার ৮৪৯ জন। এ উপজেলায় মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৯৯টি।

অপরদিকে আলমডাঙ্গা উপজেলায় মোট ভোটার ২ লাখ ৯৫ হাজার ২০২ জন। এ উপজেলায় মোট ভোটকেন্দ্র ১১৮টি।

হুসাইন মালিক/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।