চুয়াডাঙ্গায় সড়কে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৩:০১ পিএম, ২৩ মে ২০২৪

চুয়াডাঙ্গায় ইজিবাইক-পাখিভ্যান ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে শান্ত আলী (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রায়হান আলী (১৯) নামে আরেক যুবক।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদরের জাফরপুর মাদরাসা সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শান্ত আলী সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের বকুল আলীর ছেলে ও আহত রায়হান আলী একই গ্রামের বাবুলের ছেলে। তারা দুজন সম্পর্কে আপন চাচাতো ভাই।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর থানাধীন জাফরপুর মাদরাসা সংলগ্ন স্থানে ইজিবাইক-পাখিভ্যান ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে শান্ত আলী ও রায়হান আলী নামের দুজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শান্ত আলীকে মৃত ঘোষণা করেন। আর রায়হান আলীকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদ মাহমুদ রবিন জানান, সকালে দুজনকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। এর মধ্যে শান্ত আলী নামের একজনকে পরীক্ষা-নীরিক্ষা করে মৃত অবস্থায় পেয়েছি। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় শান্ত আলী নামের এক যুবক নিহত হয়েছেন। তার মরদেহ সদর হাসপাতালের লাশঘরে রাখা হয়েছে। এ ঘটনায় একজন আহত হয়েছেন। তিনিও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল জব্দ করেছি। পরবর্তী আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন।

হুসাইন মালিক/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।