বিরিয়ানি কম-বেশি নিয়ে ছুরিকাঘাতে যুবককে খুন, আশঙ্কাজনক আরও ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২৩ মে ২০২৪

কক্সবাজারের কুতুবদিয়ায় তুচ্ছ ঘটনায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এসময় আহত হন আরও চারজন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তিবাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম ফরহাদ হোসেন (২৪)। তিনি আলী আকবর ডেইল ইউনিয়নের মো. আরাফাতের ছেলে।

আহতরা হলেন তাওসিফ, জিসাত, কোরবান আলী ও ফাহিম। এদের মধ্যে জিসাত ও তাওসিফের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী নিহতের চাচা মোস্তাক আহমদ জানান, দুপুরে তার বাড়ির উঠানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে শিশুশ্রম রোধে কমিউনিটি পর্যায়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে স্থানীয় ইউপি মেম্বার মোশারফ দাওয়াত না পেয়ে ক্ষিপ্ত হন। পরে আয়োজকদের আহ্বানে সভায় যোগ দেন তিনি। সভা শেষে উপস্থিত লোকজনের মধ্যে বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হচ্ছিল। এসময় বিরিয়ানা কম-বেশি নিয়ে গন্ডগোল করেন মোশারফ। কথা-কাটাকাটির একপর্যায়ে মোশারফ ও তার অন্যতম সহযোগী শেফায়েতসহ ৭-৮ জন এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ আহতদের উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করায়। এসময় কর্তব্যরত চিকিৎসক ফরহাদকে মৃত ঘোষণা করেন। অপর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চমেকে পাঠানো হয়।

নিহতের পরিবার সূত্র জানায়, কিছুদিন আগে নিহত ফরহাদের এক চাচাতো ভাইকে মারধর করে দুই পা ভেঙে দেন ইউপি মেম্বার মোশারফ। এ ঘটনায় করা মামলায় জেল খাটেন তিনি। এর প্রতিশোধ নিতেই পরিকল্পিত এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছেন তিনি।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, কথা-কাটাকাটির জেরে ছুরিকাঘাতে একজন যুবক নিহত হয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা সংঘঠিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

সায়ীদ আলমগীর/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।