দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় বড় ভাই খুন, আহত ছোট ভাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৩:০০ এএম, ২৪ মে ২০২৪

নেত্রকোনার দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় মাসরুল মিয়া (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ছোট ভাই মাসুম মিয়া (১৭)।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে ওই উপজেলার চন্ডীগড় ইউনিয়নের একতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকেই থমথমে পরিস্থিতি বিরাজ করছে পুরো এলাকাজুড়ে।

নিহত যুবক মাসরুল মিয়া ও আহত মাসুম মিয়া উপজেলার চন্ডীগড় ইউনিয়নের পাথারিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাজারে নাঈম মিয়া ও রায়হান মিয়া দুই ভাই ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে মাসরুল মিয়া ও তার ভাই মাসুমকে আঘাত করে। এ ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাসরুলকে মৃত ঘোষণা করে অপরজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহত মাসরুলের বাবা চাঁন মিয়া বলেন, আমার ছেলেকে মারছে ফিরোজের ছেলে রায়হান ও নাঈম। তারা আমার প্রতিবেশী। দীর্ঘদিন আগে তাদের চাচার সঙ্গে মারামারি হয়েছিল এরপর তা মীমাংশা হয়েছিল। আজকে কোনোকিছু হয়েছে বলে শুনিনি। আমি হঠাৎ খবর পাইছি আমার দুই ছেলেদের মারছে। আমি আমার ছেলের খুনের বিচার চাই।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আক্কাস আলী জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সঙ্গে জড়িতের আটকের চেষ্টা চলছে।

এইচ এম কামাল/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।