চুয়াডাঙ্গায় রেলস্টেশনে পাওয়া গেলো অজ্ঞাত বৃদ্ধের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ২৯ মে ২০২৪

চুয়াডাঙ্গা রেলস্টেশন থেকে অজ্ঞাত এক বৃদ্ধের (৬৫) মরদেহ উদ্ধার করেছে রেল পুলিশ। মঙ্গলবার (২৮ মে) রাত তিনটার দিকে রেল ফাঁড়ি পুলিশ তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বৃদ্ধের গায়ে ক্রিম কালারের ফতুয়া এবং ঘিয়ে কালারের চেক লুঙ্গী রয়েছে। চুয়াডাঙ্গা রেল পুলিশ ফাঁড়ির সদস্য মফিজুল সঙ্গীয় ফোর্সসহ তাকে হাসপাতালে রেখে যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, রাতে খুলনা থেকে ঢাকাগামী কোনো এক ট্রেন থেকে চুয়াডাঙ্গা রেল স্টেশনের প্লাটফর্মে অজ্ঞান অবস্থায় কে বা কারা নামিয়ে রেখে যায় বলে তারা জেনেছেন। এরপরই রেল পুলিশ হাসপাতালে রেখে গেছে। ধারণা করা হচ্ছে ট্রেনের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে পারেন অজ্ঞাত এই বৃদ্ধ।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল কাদের বলেন, একজন বৃদ্ধকে রেল পুলিশের সদস্যরা জরুরি বিভাগে রেখে গেছেন। আমরা পরীক্ষা-নীরিক্ষা করে দেখেছি বৃদ্ধ মারা গেছেন।

হুসাইন মালিক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।