বিদ্যুতের পিলার থেকে পড়ে লাইনম্যানের মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৩:৩৮ এএম, ৩০ মে ২০২৪
প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় বৈদ্যুতিক লাইন মেরামত করার সময়  পিলার থেকে পা পিছলে মাটিতে পড়ে লিটন বিশ্বাস (৩০) নামের এক লাইনম্যানের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলীপুর থ্রি পয়েন্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিটন পটুয়াখালীতে লাইনম্যান গ্রেড-১ কুয়াকাটা জোনাল অফিসে কর্মরত ছিলেন। তিনি বরিশালের বাকেরগঞ্জের কালেরকাঠি এলাকার তারকেশ্বর বিশ্বাসের ছেলে।

কুয়াকাটা জোনাল অফিসের এজিএম মো. মোতাহার জানান, বুধবার বিকেলে বন্যায় ক্ষতিগ্রস্ত বিদ্যুতের লাইন মেরামতের কাজ করছিলেন লিটন বিশ্বাস। কাজ করার জন্য পিলার বেয়ে প্রায় ২০-২২ ফুট উপরে উঠতে হয় তাকে। পিলারের সঙ্গে নিজেকে বেল্ট দিয়ে বাঁধতে গিয়েই পা ফসকে মাটিতে পড়ে যান তিনি।

তাৎক্ষণিকভাবে লিটনকে উদ্ধার করে প্রথমে কুয়াকাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেফার করেন। কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা দিলেও, রাত ৯টার দিকে লিটনের মৃত্যু হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী সময়ে ব্যবস্থা নেওয়া হবে।

আসাদুজ্জামান মিরাজ/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।