চুয়াডাঙ্গায় বিএসএফের ছররা গুলিতে আহত হয়ে হাসপাতালে চোরাকারবারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৮:২৫ এএম, ৩০ মে ২০২৪

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের অপরাধে দামুড়হুদার নাস্তিপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া ছররা গুলিতে নবিউল ইসলাম (৩০) নামে বাংলাদেশি এক চোরাকারবারি জখম হয়েছেন। আহত অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

নবিউল ইসলাম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করে বলেন, বিএসএফের ছোড়া ছররা গুলিতে একজন আহত হয়েছেন বলে জেনেছি। হতে পারে ভারতে অবৈধভাবে অনুপ্রবেশ করেছিলেন তিনি। তার নামে তিনটি মামলা রয়েছে। দুটি মাদক মামলা ও একটি বিজিবি সদস্যদের ওপর হামলার মামলা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (২৮ মে) রাত সাড়ে ১০টার দিকে দামুড়হুদার বাড়াদি সীমান্তের ৭৯/৮০ নং পিলারের কাছ দিয়ে চোরাইপথে ভারতে প্রবেশ করেন নবিউল ইসলাম। কাজ শেষে ফেরার সময় ভারতের নদিয়া জেলার বিজয়পুর ক্যাম্পের টহলরত বিএসএফের সামনে পড়লে ছররা গুলি বর্ষণ করেন তারা। এতে নবিউল ইসলামের শরীরে অসংখ্য ক্ষতের সৃষ্টি হয়। সেই অবস্থায় সীমান্ত পার হয়ে বাড়ি চলে আসেন নবিউল ইসলাম। পরে পরিবারের সদস্যরা রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে তাকে।

এদিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন নবিউল ইসলাম বলেন, রাতে বাড়ির পাশে মাথাভাঙ্গা নদীর পাড়ে বসে ছিলাম। এরমধ্যেই হঠাৎ করেই আমার শরীরে কিছু একটা পড়ার শব্দ হয়। এরপরেই শরীরে জখম দেখি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (সার্জারি) ডা. এহসানুল হক তন্ময় বলেন, তার শরীরে কিছু একটা আঘাত হয়েছে। তার চিকিৎসা চুয়াডাঙ্গা সদর হাসপাতালেই হবে।

এ বিষয়ে জানতে চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমানের ফোন নম্বরে কল দিলে তিনি রিসিভ করেননি।

হুসাইন মালিক/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।