ছেলের কিল-ঘুসিতে বৃদ্ধ মায়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১৯ জুন ২০২৪

কুমিল্লার তিতাসে ছেলের মারধরে মঞ্জুরা বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২০ জুন) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ। এর আগে মঙ্গলবার (১৯ জুন) রাতে উপজেলার সাতানি ইউনিয়নের কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরা বেগম সাতানি ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের শান্তি মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্র জানায়, নিহত মঞ্জুরা বেগমের দুই ছেলে ও তিন মেয়ে। ছোট ছেলে প্রবাসী। বড় ছেলে নবীর হোসেন একটি কোম্পানিতে চাকরি করেন। তিনি সাংসারিক খরচের জন্য তাকিয়ে থাকতেন দুই ছেলের দিকে। ছোট ছেলে প্রবাস থেকে মাস শেষে টাকা পাঠালেও বড় ছেলে খুব একটা সংসার খরচ দিতেন না। এ নিয়ে কয়েকদিন পরপরই নবীর হোসেনের সঙ্গে তার বাবা-মায়ের কথা-কাটাকাটি হতো।

এর আগেও একাধিকবার নবীর হোসেনের সঙ্গে মায়ের বাগবিতণ্ডা হয়। স্থানীয়রা এসব বিষয় সমাধান করে দেন। মঙ্গলবার রাতে সংসারের খরচ চাওয়ায় নবীর হোসেন তার মাকে গালিগালাজ করেন। একপর্যায়ে চেয়ার দিয়ে মারধর করেন। এসময় তার বাবা শান্তি মিয়া বাধা দিলে তাকেও ধাক্কা দিয়ে ফেলে দেন নবীর হোসেন। পরে আবার মাকে এলোপাতাড়ি কিল-ঘুসি মারতে থাকেন।

মারধরে জ্ঞান হারিয়ে ফেলেন মঞ্জুরা বেগম। পরে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বুধবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

এ বিষয়ে সাতানি ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হক সরকার জাগে নিউজকে বলেন, যতটুকু শুনেছি নবীর হোসেন ঝগড়ার একপর্যায়ে তার মাকে মারধর করেন। এতে তিনি মারা যান।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কান্তি দাস জাগো নিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন এলে বিস্তারিত বলা যাবে।

জাহিদ পাটোয়ারী/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।