বাণিজ্য মেলায় মি. নুডলস কিনলেই গিফট


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০৯ জানুয়ারি ২০১৭

সুস্বাদু ও পুষ্টিকর মি. নুডলস বাণিজ্য মেলা উপলক্ষে ক্রেতাদের দিচ্ছে বিশেষ মূল্যছাড় ও আকর্ষণীয় উপহার। রয়েছে দর্শনার্থীদের জন্য নুডলস খাওয়ার সুব্যবস্থা। এছাড়া একটি কিনলে একটি ফ্রিসহ নগদ মূল্যছাড় রয়েছে প্রতিটি পণ্যে। এসব অফার পাওয়া যাচ্ছে মেলায় ২০ নম্বর মি. নুডলস প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে।

দেশের অন্যতম বৃহৎ খাদ্য প্রক্রিয়াজাতকরণ প্রতিষ্ঠান প্রাণ-এর মি. নুডলস মেলার ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এসব সুযোগ।

Nodels

মেলায় মি. নুডলসের প্যাভিলিয়ন ইনচার্জ মমিনুল হক জাগো নিউজকে জানান, মেলা উপলক্ষে ক্রেতাদের ১৩টি বিশেষ অফার দেয়া হচ্ছে। এর মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণ রয়েছে বিগ সুপার অফারে। এর মধ্যে রয়েছে মি. নুডলসের ৩৬ পিস ফ্যামিলি প্যাক। যার বাজারমূল্য ৫৬০ টাকা। মেলা উপলক্ষে ক্রেতারা পাচ্ছেন ৫৫০ টাকায়। সঙ্গে ১৫ লিটারের একটি বালতি ফ্রি। এছাড়া রয়েছে ১৫০ টাকায় কাপ নুডলস বান্ডেল অফার। ৪০ গ্রামের ছয়টি কাপ নুডলস কিনলে একটি ফ্রি। ১৬ পিস ফ্যামিলি প্যাকের ৩৩০ টাকার ইউনার অফার পাওয়া যাচ্ছে ২৫০ টাকায়। সঙ্গে একটি প্রাণ হট টমেটো সস ফ্রি। ২৫০ টাকার ভ্যালু প্যাক অফার পাওয়া যাচ্ছে ২২০ টাকায়। ৩৭৫ গ্রামের স্ট্রবেরি জ্যাম একটি কিনলে একটি ফ্রি।

Nodels

উইনটার, উইন উইন ও অস্ট্রেলিয়া বাংলাদেশ অফারে রয়েছে নগদ ছাড়ের পাশাপাশি দুটি আকর্ষণীয় গিফট ফ্রি। বায়রন বে চিলি সসের সঙ্গে একটি স্ন্যাকার চিপস ফ্রি। সুপার এনার্জি অফারে দুটি রান এনার্জি বার কিনলে একটি ফ্রি। ২০০ গ্রামের তিনটি মি. লাচ্ছা সেমাই কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া অফার ব্যতীত ১০০ টাকার পণ্য কিনলেই পাচ্ছেন নগদ ১০ শতাংশ ছাড়।

এদিকে ক্রেতা-দর্শনার্থীদের সুবিধার্থে নুডলস খাওয়ার সুব্যবস্থা করেছে মি. নুডলস। ৩৫ টাকায় ক্রেতারা পাচ্ছেন চটপট রান্না ঝটপট পুষ্টিকর এক কাপ মি. নুডলস।

mr

ক্রেতা-দর্শনার্থীদের আকর্ষণ করতে শিশুদের জনপ্রিয় কার্টুন সিরিজ মোটু পাতলুও রয়েছে মেলায় মি. নুডলসের প্যাভিলিয়নে। অনেকে মোটু পাতলুকে পেয়ে তাদের সঙ্গে সেলফি তুলছে।

মি. নুডলসের প্যাভিলিয়নে আসা তাসনিয়ার বেগম জানান, বাচ্চারা সব সময়ই নুডলস পছন্দ করে। মেলায় মি. নুডলস কিনলাম। সঙ্গে একটি বালতি ফ্রি দিয়েছে। ভালোই হলো নুডলসের সঙ্গে বালতি পেলাম।

mr

বিশ্বখ্যাত মালয়েশিয়ার ‘জাকিম হালাল’র সার্টিফিকেট প্রাপ্ত দেশে একমাত্র হালাল মি. নুডলস। পণ্যটি প্রস্তুত করছে দেশের অন্যতম বৃহৎ খাদ্য প্রক্রিয়াজাতকরণ প্রতিষ্ঠান প্রাণ এগ্রো লিমিটেড।

উল্লেখ্য, ১ জানুয়ারি থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। ১৩ লাখ ৭৩ হাজার বর্গফুট আয়তনের এবারের মেলাস্থল। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। এবারের মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে (পূর্ববর্তী তিন বছরের মতো) প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি ৩০ টাকা এবং অপ্রাপ্ত বয়স্কদের জন্য জনপ্রতি ২০ টাকা।

এসআই/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :