খাবার কিনলে হোটেল-মোটেলে ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮
খাবার কিনলে হোটেল-মোটেলে ছাড়

বাণিজ্য মেলা প্রাঙ্গণে পর্যটন ফুড প্যাভিলিয়ন দিচ্ছে সাশ্রয়ী মূল্যে মজাদার খাবার। সেই সঙ্গে এক হাজার টাকার খাবার ক্রয় করলে পর্যটন হোটেল ও মোটেলে ৩০ শতাংশ ছাড়ে থাকার সুযোগ। আগামী ফেব্রুয়ারি পর্যন্ত যে কোনো সময় এ ছাড়ের সুযোগ নিতে পারবেন ক্রেতারা।

বাণিজ্য মেলার তিন নম্বর স্টল হলো বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ফুড প্যাভিলিয়ন। দোতলা স্টলটি সাজানো হয়েছে নান্দনিকভাবে। রয়েছে হরেক রকম খাবার।

বিক্রয়কর্মী সোহান বলেন, এখান থেকে সর্বনিম্ন এক হাজার টাকার খাবার কিনলে কক্সবাজারের লাবনী, উপল, প্রবাল এবং খাগড়াছড়ি, রাঙ্গামাটি, কুয়াকাটা ও বান্দরবানের হোটেল ভাড়ার ওপর ৩০ শতাংশ ছাড়ে থাকার সুযোগ রয়েছে। এ সুযোগ পাওয়া যাবে তিন রাতের জন্য।

প্যাভেলিয়নে পাওয়া যাচ্ছে ফ্রাইড চিকেন, তেহারি, নুডলন, স্যান্ডউইচ, চিকেন বিরানি, হালিম, ফুচকা, মাটন খিচুড়ি, হট উইংস, ফ্রাইট চিকেন কমবো, হট ডগ, আইসক্রিম, সিঙ্গারা, মোগলাই পরাটা, ভেজিটেবল রোল, ভেজিটেবল কাকলেট, পেস্ট্রি কেকসহ রকমারি খাবার।

সেখানে খাবার খেতে আসা আসিফ আহাম্মেদ বলেন, এতো সুন্দর পরিবেশে খাবার পরিবেশন বাণিজ্য মেলায় আর কখনো দেখিনি। এখানের খাবারের মানও ভালো। সিঙ্গারা, স্যান্ডউইচ ও ভেজিটেবল রোল খেলাম। দামও সাশ্রয়ী মনে হলো।

এমএ/এমএআর/জেএইচ/আইআই