মৌচাকে ভাইব্রেন্টের প্রথম শো-রুম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০০ এএম, ২৫ মে ২০১৮

ভাইব্রেন্ট ব্র্যান্ড নিয়ে এলো ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেড। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মৌচাকে এর প্রথম শো-রুম উদ্বোধন করা হয়েছে। ইউএস-বাংলা ফুটওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মোসাদ্দেক শো-রুম উদ্বোধন করেন।

মৌচাকে ভাইব্রেন্টের প্রথম শো-রুমে প্রাথমিকভাবে প্রায় ৫০০ মডেলের পুরুষ, নারী ও শিশুদের জন্য নিত্য নতুন জুতার কালেকশন রাখা হয়েছে।

খুব শিগগিরই ঢাকার গুলশান, রামপুরা ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সেইসঙ্গে দেশের জেলা শহরে ধারাবাহিকভাবে ভাইব্রেন্টের শো-রুম খোলা হবে।

এ বছর ১০টি আউটলেটে কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হবে।

এছাড়া অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হতে যাচ্ছে। উদ্বোধনী অফার হিসেবে সকল পণ্যের ওপর ১৫ শতাংশ মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।

ভাইব্রেন্টের প্রথম শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ইউএস-বাংলা মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহবুবুর রহমান ঢালী, ইউএসবি এক্সপ্রেসের পরিচালক নাজনীন সুলতানা সুখী, ইউএস-বাংলা এয়ারলাইন্সের ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদসহ ইউএস-বাংলা গ্রুপের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের মানুষের আধুনিক ও মননশীল চিন্তার সঙ্গে সামঞ্জস্য রেখেই ভাইব্রেন্ট কাজ করছে। ভাইব্রেন্ট প্রডাক্টের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে।

বিএ

আপনার মতামত লিখুন :