জিএমপি সনদ পেল আরএফএল

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ১০ অক্টোবর ২০১৮

জিএমপি (গুড ম্যানুফ্যাকচারিং প্র্যাকটিস) সনদ অর্জন করেছে আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ডিউরেবল প্লাস্টিকস লিমিটেড। উৎপাদনের সবস্তরে আদর্শমান বজায় রেখে পণ্য উৎপাদন করায় এ সনদ প্রদান করে ইউনাইটেড রেজিস্টার অব সিস্টেম (ইউআরএস)। বাংলাদেশের প্রথম কোনো কোম্পানি গৃহস্থালি প্লাস্টিক পণ্য খাতে এ সনদ অর্জন করল।

শনিবার (০৬ অক্টোবর) রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে ইউআরএস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রশিদ আখতার আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পালের হাতে এ সনদ তুলে দেন।

RFL-Plastics-receives

অনুষ্ঠানে আর এন পাল বলেন, আরএফএল সবসময় পণ্য উৎপাদনের প্রতিটি ধাপে গুণগত মান বজায় রেখে ক্রেতার কাছে সেরা পণ্য পৌঁছে দিতে চেষ্টা করে। এই সনদ অর্জন ক্রেতার প্রতি আমাদের দায়বদ্ধতাকে বাড়িয়ে দিল।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন ডিউরেবল প্লাস্টিকস-এর প্রধান পরিচালন কর্মকর্তা তৌকিরুল ইসলাম, চিফ কমপ্লায়েন্স অফিসার এস এম আনোয়ারুল ইসলাম এবং হেড অব মার্কেটিং এস এম আরাফাতুর রহমান।

ইউনাইটেড রেজিস্টার অব সিস্টেম (ইউআরএস) একটি স্বতন্ত্র সনদ প্রদানকারী সংস্থা যারা আইএসও মান অনুযায়ী ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পদ্ধতির জন্য সনদ প্রদান করে থাকে।

জেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :