মাত্র ১১ টাকায় দারাজে কেনাকাটার সুযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২০ পিএম, ১৮ অক্টোবর ২০১৮

ই-কমার্স প্রতিষ্ঠান ‘দারাজ’ ক্রেতাদের জন্য দেশে প্রথমবারের মতো নিয়ে এলো বৃহত্তম সেল ডে ‘ইলেভেন-ইলেভেন (১১-১১)’ অফার। আগামী ১১ নভেম্বর ২৪ ঘণ্টায় এই বিশেষ অফারে সর্বোচ্চ ৮৩ শতাংশ ছাড় পাবেন দারাজের ক্রেতারা। এছাড়া কিছু পণ্য মাত্র ১১ টাকায় পাওয়া যাবে।

বৃহস্পতিবার রাজধানীর হোটেল সোনারগাঁয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দারাজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সৈয়দ মোস্তাহিদুল হক, হেড অব কমার্শিয়াল ফুয়াদ আরেফিন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম প্রমুখ।

দারাজের পক্ষ থেকে জানানো হয়, ইলেভেন-ইলেভেন ক্যাম্পেইনটি বিশ্বের সবচেয়ে বড় অনলাইন কেনাকাটার উৎসব। এটি অ্যামাজনের প্রাইম ডে’র তুলনায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় আড়াই গুণ বড় হবে। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দারাজের এ ১১-১১ ইভেন্ট অন্য সব ইভেন্টের চেয়ে আলাদা। এই ক্যাম্পেইনের পণ্য কেনায় ৮৩ শতাংশ ছাড় রয়েছে। আর বিশেষ আকর্ষণ হিসেবে ১১ টাকা ডিল ছাড়া রয়েছে মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্টসহ বিভিন্ন অফার, যা ই-কমার্সে বিপ্লব ঘটবে বলে মনে করছে প্রতিষ্ঠানটি।

d

দারাজ জানায়, ২০০৯ সালে চীনের ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবা ১১-১১ নামের একটি ক্যাম্পেইন চালু করে। সম্প্রতি চার দেশে কার্যক্রম পরিচালনা করা প্রতিষ্ঠানটি দারাজকে কিনে নেয়ায় প্রায় এক দশক পর এই সুযোগ নিতে পারছেন বাংলাদেশের ক্রেতারা।

দারাজের এমডি সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, ‘দারাজ অ্যাপ আপনার জন্য কী নিয়ে এসেছে তা একবার বুঝে গেলে আপনি পরিষ্কারভাবে অনুভব করতে পারবেন- ১১-১১ এর আগের এবং পরের দারাজের মধ্যকার আকাশ-পাতাল পার্থক্য। এবারের ক্যাম্পেইনটি বাংলাদেশের ই-কমার্স ইতিহাসে একটি অভিনব দৃষ্টান্ত স্থাপন করবে। ১১-১১ ক্যাম্পেইনটি শুধু ডিল এবং ছাড়ের মধ্যে সীমাবদ্ধ নয়। এটি আমাদের সমগ্র ডিজিটাল ইকোসিস্টেমের মধ্যে আনবে কৃত্রিম বুদ্ধিমত্তার সহায়তায় পার্সোনালাইজেশন, বিনোদন, আকর্ষণীয় ডিল, সুরক্ষিত পেমেন্ট সমাধান এবং চার লাখেরও বেশি একটি পণ্যভাণ্ডার।’

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

এসআই/জেডএ/বিএ

আপনার মতামত লিখুন :