বাণিজ্য মেলায় মি. নুডলসের ‘কার্গো বক্স অফার’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ‘কার্গো বক্স অফার’ নামের একটি আকর্ষণীয় প্যাকেজ নিয়ে এসেছে মি. নুডলস। ৬৪০ টাকা দিয়েই ক্রেতারা এ প্যাকেজটি কিনলে সাশ্রয়ী হবে ৮৫ টাকা। এছাড়া রয়েছে ৫০০ টাকায় মি. নুডলসের ৩৬ পিস ফ্যামিলি প্যাক। ‘বিগ সেভ অফার’ নামের এ প্যাকেজটি কিনলে ক্রেতাদের সাশ্রয়ী হবে ৬০ টাকা, সঙ্গে পাওয়া যাবে ১৫ লিটারের একটি আকর্ষণীয় বালতি ফ্রি।

বাণিজ্য মেলা প্রাঙ্গণে অবস্থিত মি. নুডলসের প্যাভিলিয়নের ইনচার্জ মোমিনুল জাগো নিউজকে বলেন, এবার বাণিজ্য মেলায় মি. নুডলস ১৬টি প্যাকেজ নিয়ে এসেছে। এরমধ্যে সব থেকে আকর্ষণীয় প্যাকেজ মি. নুডলসের ৪২ পিসের ‘কার্গো বক্স অফার’। এরপরই রয়েছে মি. নুডলসের ‘কিডস অ্যান্ড মাম অফার’। এ দুটি প্যাকেজ এবারের বাণিজ্য মেলা উপলক্ষে নতুন আনা হয়েছে।

2

মি. নুডলসের এসব প্যাকেজ বিক্রি হচ্ছে বাণিজ্য মেলার ৯ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নে। প্যাভিলিয়নটি থেকে মি. নুডলসের ৪০ গ্রাম করে ২৪ পিস নিয়ে তৈরি ‘কিডস অ্যান্ড মাম অফার’। প্যাকেজটি কিনতে ক্রেতাদের খরচ হবে মাত্র ৩১০ টাকা। তবে প্যাকেজের আওতায় থাকা পণ্যগুলোর প্রকৃত মূল্য ৪২০ টাকা। অর্থাৎ প্যাকেজটি নিয়ে ক্রেতারা ১১০ টাকা সাশ্রয়ী করতে পারবেন।

প্যাভিলিয়নটি থেকে ক্রেতারা ৩৬০ টাকা দিয়ে কিনতে পারবেন বাম্পার অফার। এই প্যাকেজের মধ্যে রয়েছে মি. লুডলসের ২৮ পিসের ফ্যামিলি প্যাক। প্যাকেজটি নিলে ক্রেতাদের সাশ্রয়ী হবে ৪০ টাকা। পেপার কাপ টম ইয়াম ফ্লেভার মি. নুডলস বিক্রি করা হচ্ছে ‘কাপ নুডলস বান্ডেল অফার’ নামে। এই অফারটির আওতায় ১৪০ টাকা দিয়ে ৪টি কাপ নুডলস কিনলে ফ্রি দেয়া হচ্ছে একটি।

মেলায় মি. নুডলস নিয়ে এসেছে অস্ট্রেলিয়ার সুনামধন্য ব্র্যান্ড বায়রান বে চিলি সস। ১৯৫ টাকা মূল্যের এই চিলি সস বাণিজ্য মেলার ক্রেতারা ১৪৫ টাকা দিয়েই কিনতে পারছেন। সঙ্গে মিলছে একটি স্ল্যাকার চিপস ফ্রি। ৪০ টাকা দিয়ে ২টি রান এনার্জি বার কিনলে ফ্রি দেয়া হচ্ছে আরও একটি।

3

‘এগ নুডলস অফার’-এ ৮০ টাকা দিয়ে ৪ পিস এগ নুডলস কিনলে ফ্রি দেয়া হচ্ছে একটি স্টেইনার। বাটি ফ্রি পাওয়া যাচ্ছে ইউনার অফারে। অফারটির আওতায় ১৬ পিসের ফ্যামিলি প্যাক মি. নুডলস কেনা যাবে ২৩০ টাকা দিয়ে। বাটি ফ্রি পাওয়ার পাশাপাশি এতে নগদ সাশ্রয়ী হবে ২৪ টাকা।

২৫ টাকা ছাড় দিয়ে বিক্রি করা হচ্ছে মি. নুডলস ১৪ পিসের ফ্যামিলি বক্স। ভ্যালু প্যাক অফার নামের এ প্যাকেজটির কিনতে ক্রেতাদের খরচ করতে হবে ২২৫ টাকা। অস্ট্রেলিয়ার সুনামধন্য ব্র্যান্ড বায়রান বে চিলি সস প্যাভিলিয়নটি থেকে ক্রেতারা কিনতে পারবেন ১২০ টাকা দিয়ে। এর প্রকৃত মূল্য ১৫০ টাকা।

১০৫ টাকায় বিক্রি হচ্ছে লাচ্ছা অফার। এ অফারের আওতায় লাচ্ছা সেমাই ২০০ গ্রামের ৩ পিস কিনলে সঙ্গে পাওয়া যাবে ১টি ফ্রি। দু’টি আকর্ষণীয় গিফট ফ্রি দেয়া হচ্ছে ‘ইউন ইউন অফার’-এ। প্যাকেজের আওতায় মি. নুডসল মাসালা ৮ পিসের ফ্যামিলি প্যাক একটি এবং মি. নুডলস শাহী মাসালা ৮ পিসের ফ্যামিলি প্যাক একটি কিনতে খরচ হবে ২২৫ টাকা। এ দু’টি এক সঙ্গে কিনলে পাওয়া যাবে ৩৫ টাকা ছাড়।

‘কাডস অফার’ নেয়া যাবে ৫৫ টাকা দিয়ে। এতে পাওয়া যাবে চকোবিন ফিডার টয় (৩৫ গ্রাম) এক পিস এবং চকোবিন বল টয় এক পিস। এই অফারটি নিলে ছাড় পাওয়া যাবে ৩৫ টাকা। ৩০ টাকা দিয়ে মি. নুডলস রেডি বাইট ২ পিস কিনলে ফ্রি পাওয়া যাবে একটি। মি. নুডলস কাপ নুডলস এক পিস এবং ড্রিংকিং ওয়াটার (৫০০ এমএল) এক পিস একসঙ্গে কেনা যাবে ৩৫ টাকা দিয়ে। এতে সাশ্রয়ী হবে ৮ টাকা।

4

এছাড়া ১৫ টাকা দিয়ে চকোবিন (১১ গ্রাম) ৩ পিস কিনলে ফ্রি পাওয়া যাবে একটি। আর ১০০ টাকা দিয়ে ‘কাপ নুডলস বান্ডেল অফার’ কিনলে ছাড় পাওয়া যাবে ১২ টাকা। এ প্যাকেজের মধ্যে আছে ৪ পিস কাপ নুডলস।

মোমিনুল বলেন, বাণিজ্য মেলা থেকে প্যাকেজের বাইরে মি. নুডলসের পণ্য এক পিস করেও কেনা যাবে। তবে সে ক্ষেত্রে ওই পণ্যের প্রকৃত দাম দিতে হবে, মূল্য ছাড় সুবিধা পাওয়া যাবে না।

ক্রেতা ও দর্শনার্থীদের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রথম দিন থেকেই উল্লেখযোগ্য সংখ্যক ক্রেতা ও দর্শনার্থী আসছেন। খুচরা কাপ নুডলস বিক্রির জন্য আলাদা বুথ করা হয়েছে। ওই বুথে পানি গরমসহ নুডলস তাৎক্ষণিক খাওয়ার উপযোগী করার সব ব্যবস্থা রয়েছে।

এমএএস/জেএইচ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :