১২ কোটির ফ্ল্যাট কিনলে গাড়ি ফ্রি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৯

ফ্ল্যাট কিনলে গাড়ি ফ্রি। রাজধানীর অভিজাত এলাকা গুলশানে ১২ কোটি টাকার একটি ফ্ল্যাট কিনলেই ফ্রিতে মিলবে ২৫ লাখ টাকার একটি গাড়ি।

রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ারে এ অফার দিচ্ছে আবাসন প্রতিষ্ঠান ট্রপিক্যাল হোমস লিমিটেড।

মেলায় প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম মার্কেটিং) দেওয়ান ফয়সাল হক জাগো নিউজকে বলেন, রাজধানীর উত্তর গুলশান-২ এর ৫৫ নম্বর রোডে সামস ট্রপিক্যাল প্যারাডাইসে ফ্ল্যাটগুলো বিক্রি হচ্ছে। ফ্ল্যাটগুলো প্রতিটি ৩৭৫০ থেকে ৩৮৫০ বর্গফুটের। যার প্রতিটির মূল্য ১২ কোটি টাকা। মেলা উপলক্ষে ফ্ল্যাটের সঙ্গে একটি টয়োটা এক্সিও ব্র্যান্ডের (২৫ লাখ টাকা) গাড়ি ফ্রি দেয়া হবে।

তিনি আরও বলেন, ১৩টি ফ্ল্যাটের মধ্যে এখন পর্যন্ত ৭টি বিক্রি হয়েছে। আরও ৬টি ফ্ল্যাট রয়েছে। এছাড়া মেলায় ট্রপিক্যাল হোমসের কোনো ফ্ল্যাট বুকিং দিলেই রয়েছে বিশেষ মূল্য ছাড়।

বুধবার পাঁচ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল করিম। এবারের মেলায় ২০২টি স্টল অংশ নিয়েছে। এ ছাড়া ২০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান রয়েছে। মেলাতে কো-স্পন্সর হিসেবে আছে ৩০টি প্রতষ্ঠিান।

দর্শনার্থীরা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন। ৫০ টাকার বিনিময়ে সিঙ্গেল এন্ট্রি টিকিট নিয়ে একবার এবং ১০০ টাকার বিনিময়ে মাল্টিপল এন্ট্রি টিকিট নিয়ে পাঁচবার প্রবেশ করা যাবে। টিকিটের র্যাফল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার। এন্ট্রি টিকিট থেকে পাওয়া অর্থ দুস্থদের মাঝে ব্যয় হবে।

এসআই/জেএইচ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :