৯ শতাংশ হারে গৃহঋণ দেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৬ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

প্রপার্টি ক্রয় প্রক্রিয়া সহজ করতে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সহযোগিতায় বিপ্রপার্টি ডটকম লিমিটেড তাদের গ্রাহকদের আর্থিক সল্যুশন সেবা দেবে। এ জন্য সম্প্রতি প্রতিষ্ঠান দুটি একটি সমঝোতা চুক্তি (এমওইউ) সই করেছে।

চুক্তি অনুযায়ী, বিপ্রপার্টি ডটকম তাদের গ্রাহকদের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মাধ্যমে সহজ শর্তে ৯ শতাংশ সুদে গৃহঋণ পাওয়ার সুযোগ করে দেবে। এক্ষেত্রে ১ শতাংশ প্রসেসিং ফি ছাড় দেয়া হয়েছে। এই যৌথ প্রমোশনটি চলবে চলতি বছরের ৩০ এপ্রিল পর্যন্ত।

সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই অনুষ্ঠিত হয় বলে বৃহস্পতিবার বিপ্রপার্টি ডটকমের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিপ্রপার্টি ডটকম লিমিটেডের সিইও মার্ক নসওয়ার্দি এবং স্ট্যান্ডার্ড চার্টাড ব্যাংকের হেড অব ক্লায়েন্ট অ্যাকুইজিশন অ্যান্ড রিলেশনশিপ লুৎফুল হাবিব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন- হেড রিটেইল প্রোডাক্টস অ্যান্ড সেগমেন্টস মো. মাহিউল ইসলাম, হেড অব মর্টগেজ জেরাল্ড জেরি গোমেজ, অ্যাসোসিয়েট ডিরেক্টর– ডেভেলপার রিলেশনশিপ কাইয়ুম খান এবং প্রোডাক্ট এনালিস্ট সালেহ আহমেদ নূর।

আর বিপ্রপার্টি ডটকম লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন- হেড অব অপারেশন্স খন্দকার রেজবিন আহসান, কর্পোরেট বিজনেস ম্যানেজার মো. জায়েদুল ইসলাম, হেড অব সেলস- কর্পোরেট মো. আলিনুর রাহমান, হেড অব সেলস- প্রাইমারী অ্যান্ড ল্যান্ড হেলাল উদ্দিন, হেড অব হিউম্যান রিসোর্স রেজাউল হাসান শরীফ এবং মার্কেটিং ম্যানেজার মাহজাবিন চৌধুরী।

চুক্তি সই অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘বিপ্রপার্টি ডটকম অসংখ্য প্রপার্টির মার্কেটপ্লেস যেখানে আপনি আপনার স্বপ্নের ঠিকানা খুঁজে পাবেন এবং একইসঙ্গে আপনি প্রপার্টি সংক্রান্ত যেকোনো আর্থিক ও আইনগত সহযোগিতাসহ পরামর্শ পাবেন। এমতাবস্থায়, স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক সর্বনিম্ন সুদে হোম লোন প্রদানের মাধ্যমে সেই স্বপ্ন পূরণকে আরও একধাপ এগিয়ে নিল। স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে এই চুক্তি প্রপার্টি কেনাবেচাকে আরও সহজ করবে এবং দেশের রিয়েল স্টেট খাতকে আরও এগিয়ে নিয়ে যাবে।’

অংশীদারিত্বের বিষয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং লুৎফুল হাবিব বলেন, ‘১১৪ বছরের ব্যাংকিং অভিজ্ঞতায় স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংক তার অংশীদারদের সঙ্গে প্রতিজ্ঞাবদ্ধ থেকেছে উদ্ভাবনী পণ্য ও সেবা প্রদানের মাধ্যমে বিশ্বমানের গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে। বিপ্রপার্টি ডটকম লিমিটেড এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মধ্যকার এই অংশীদারিত্ব মানুষের স্বপ্নের আবাসনের ইচ্ছা পূরণ করবে সাশ্রয়ী মূল্যে সুবিধাজনকভাবে।’

এমএএস/জেএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]