নারীদের গৃহঋণে বিপ্রপার্টির বিশেষ ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

প্রপার্টি ক্রয় প্রক্রিয়া সহজ করতে ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় বিপ্রপার্টি ডটকম লিমিটেড তাদের গ্রাহকদের গৃহঋণ সংক্রান্ত সেবা দেবে। এজন্য প্রতিষ্ঠান দুটি সম্প্রতি একটি সমঝোতা চুক্তি (এমওইউ) সই করেছে।

চুক্তি অনুযায়ী, ব্র্যাক ব্যাংকের মাধ্যমে ১০ দশমিক ৫ শতাংশ হারে গৃহঋণ পাওয়া যাবে। প্রোসেসিং ফি-তেও গ্রাহকেরা পাবেন ছাড়, এক্ষেত্রে ১ শতাংশ হারে প্রোসেসিং ফি প্রদান করতে হবে। এছাড়া শুধুমাত্র বিপ্রপার্টি ডটকমের মাধ্যমে নারী গ্রাহকরা আরও দশমিক ২৫ শতাংশ কম সুদে অর্থাৎ ১০ দশমিক ২৫ শতাংশ হারে ঋণ নিতে পারবেন।

সোমবার ব্র্যাক ব্যাংকের কর্পোরেট হেড অফিসে এই চুক্তি হয় বলে বিপ্রপার্টি ডটকমের পক্ষ থেকে জানানো হয়।

বিপ্রপার্টি ডটকমের প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি এবং ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি সই অনুষ্ঠানে বিপ্রপার্টি ডটকম’র সিইও মার্ক নসওয়ার্দি বলেন, ‘এই চুক্তি রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকমের সঙ্গে দেশের শীর্ষস্থানীয় ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোর মধ্যকার অংশীদারিত্বমূলক সম্পর্ক গঠনের চলমান প্রক্রিয়ার অংশ, যা দেশের রিয়েল এস্টেট খাতকে আরো এগিয়ে নিয়ে যাবে। ব্র্যাক ব্যাংকের সমন্বিত আর্থিক সেবাসমূহ প্রপার্টি কেনাবেচাকে আরও সহজ করবে এবং আপনি আপনার স্বপ্নের ঠিকানা খুঁজে পাবেন।’

অংশীদারিত্বের বিষয়ে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং নাজমুর রহিম বলেন, ‘বিপ্রপার্টি ডটকম এবং ব্র্যাক ব্যাংকের মধ্যকার এই অংশীদারিত্ব প্রমাণ করে আমরা বাংলাদেশের মানুষের স্বপ্নের আবাসনের ইচ্ছা পূরণে প্রতিজ্ঞাবদ্ধ। সবার জন্য সাশ্রয়ী মূল্যে এবং সুবিধাজনকভাবে আবাসনের ব্যবস্থা করে দেয়াই আমাদের উদ্দেশ্য। আমরা আশা করছি এই চুক্তি রিয়েল এস্টেট খাতের সব অংশীদার এবং গ্রাহকদের জন্য একটি সমতামূলক একটি পরিবেশ তৈরি করবে।’

এমএএস/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।