বৈশাখজুড়ে ভাইব্রেন্টের পণ্য কিনে ঘুরে আসুন ব্যাংকক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০২ এপ্রিল ২০১৯

বাংলা নববর্ষের আগমনকে আনন্দময় করে তুলতে বৈশাখজুড়ে ভাইব্রেন্টের পণ্য কিনে প্রতি সপ্তাহে সঙ্গীসহ ঢাকা-ব্যাংকক-ঢাকার টিকিট জয়ের সুযোগ থাকছে। ভাইব্রেন্ট পণ্য কিনে পুরো বৈশাখে জিপি স্টার গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ মূল্যছাড়। বিকাশের মাধ্যমে ভাইব্রেন্টের পণ্য কিনে পাবেন ২০ শতাংশ ক্যাশ ব্যাক। এছাড়া সিটি ব্যাংকের কার্ডহোল্ডাররাও পাচ্ছেন ১০ শতাংশ মূল্যছাড়। সর্বোপরি সব শ্রেণির গ্রাহকের জন্য বৈশাখজুড়েই থাকছে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

ইউএস-বাংলা ফুটওয়্যারের পক্ষে প্রতিষ্ঠানটির জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, মৌলভীবাজার ও ময়মনসিংহে ভাইব্রেন্টের শোরুম রয়েছে। শিগগিরই যশোর, খুলনা ও রাজশাহীতে কার্যক্রম শুরু করতে যাচ্ছে ভাইব্রেন্ট।

তিনি বলেন, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে পুরুষ, নারী ও শিশুদের জন্য প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের জুতার কালেকশন রাখছে শোরুমগুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেয়া হচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। প্রত্যেকটি শোরুমে জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদারসামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্য লাইফ স্টাইলসামগ্রী।

ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্যসংখ্যক জেলায় ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।

‘গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শোরুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহক সেবায় অন্তর্ভুক্ত হয়েছে। ভাইব্রেন্টের জুতা মানেই নিশ্চিন্তে নির্ভাবনায় থাকুন, শূকরের চামড়াবিহীন জুতা ব্যবহার করুন’ বলেন মো. কামরুল ইসলাম।

জেডএ/জেআইএম