ভুয়া অফার প্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিল ‘স্বপ্ন’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ২৫ জুলাই ২০২১

দেশের জনপ্রিয় চেইন সুপারশপ স্বপ্ন’র লোগো হুবহু নকল করে নানা ভুয়া অফার তৈরি করে প্রচার করেছে একটি চক্র। বিষয়টি নিয়ে সবাইকে সাবধান থাকার আহ্বান জানিয়ে এ ঘটনায় ইতোমধ্যে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে স্বপ্ন কর্তৃপক্ষ।

রোববার (২৫ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান তারা।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দেশের জনপ্রিয় চেইন সুপারশপ স্বপ্ন’র লোগো হুবহু নকল করে কে বা কারা (স্বপ্ন’র ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী লিখে) নানা অফারের কথা সাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের লাখো অ্যাকাউন্টের ইনবক্সে লিংক পাঠান। এটি একটি ফেক পোস্ট। না জেনে অনেকে এটি শেয়ারও করছেন।

তাই ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ এ ধরনের ফেক লিংকে ক্লিক বা শেয়ার করা থেকে বিরত থাকতে অনুরোধ করেছে। ‘স্বপ্ন’ কোনো অফার দিলে তা কোম্পানির নির্দিষ্ট ফেসবুক পেজে (https://www.facebook.com/Shwapno.ACILL) দিয়ে থাকে।

এদিকে, স্বপ্ন’র নাম করে এমন প্রতারণা করার জন্য ফেক অফার তৈরিকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে। বাংলাদেশ পুলিশের বিশেষ শাখা এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা এরই মধ্যে গ্রহণ করেছে এবং দ্রুত অপরাধীর শাস্তির ব্যবস্থা করার কথাও জানিয়েছে তারা।

আইএইচআর/এমআরআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]