দায়িত্ব নিল ইসাবের নতুন পরিচালনা পর্ষদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০০ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইসাব) নবনির্বাচিত পরিচালনা পর্ষদ দায়িত্ব গ্রহণ করেছে। রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন পর্ষদ দায়িত্ব গ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন ও বিশেষ অতিথি ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসেন এনডিসি।

অনুষ্ঠানে বিদায়ী সভাপতি মো. মোতাহের হোসেন খান, বিদায়ী মহাসচিব মোহাম্মদ মাহমুদ ও তাদের পরিচালনা পর্ষদ ইসাবের নবনির্বাচিত পরিচালনা পর্ষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। নবনির্বাচিত সভাপতি জহির উদ্দিন বাবর ও মহাসচিব এম মাহমুদুর রশিদ পরিচালনা পর্ষদের পক্ষে দায়িত্বভার গ্রহণ করেন এবং এই সংগঠনের নেতৃত্বে নির্বাচিত করার জন্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নতুন পরিচালনা পর্ষদে রয়েছেন- জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. নিয়াজ আলী চিশতি, সহ-সভাপতি মো. ওয়াহিদ উদ্দিন, এস এম শাহজাহান, মো. মতিন খান, মোহাম্মদ মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ মো. মাহমুদ-ই-খোদা, সহকারী সম্পাদক মো. কবির হোসেন, প্রচার সম্পাদক মো. নজরুল ইসলাম, পরিচালক ইঞ্জি. মো. মনজুর আলম, মো. মাহাবুর রহমান, মো. নূর-নবী ও ইঞ্জি. মো. আল-এমরান হোসেন।

ইএআর/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]