ভিশন ব্লেন্ডার পিঠানন্দে বিজয়ী যারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০৮ মার্চ ২০২২
ভিশন ব্লেন্ডার পিঠানন্দে বিজয়ীরা/ছবি: মাহবুব আলম

নারী দিবস উপলক্ষে ভিশন ব্লেন্ডার আয়োজিত পিঠানন্দ উৎসবে চূড়ান্তভাবে বিজয়ী হয়েছেন নয় নারী। এছাড়াও প্রতি সপ্তাহে অনলাইন আয়োজনে অংশগ্রহণে বিজয়ী আরও ২১ জন জিতে নিয়েছেন পুরস্কার।

মঙ্গলবার (৮ মার্চ) রাজধানীর রাওয়া ক্লাবে নারী দিবস উপলক্ষে দিনব্যাপী ‘ভিশন ব্লেন্ডার পিঠানন্দ উৎসব সিজন-৩’ আয়োজন করা হয়। উৎসবে বিভিন্ন বয়সী ৬০ জন নারী নিজেদের তৈরি পিঠা নিয়ে অংশগ্রহণ করেন। তাদের মধ্য থেকে নয়জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

পরে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল পাবলিক স্কুলের উপদেষ্টা সুপ্রিতা পাল। এছাড়াও ভিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

jagonews24

এসময় সুপ্রিতা পাল বলেন, আধুনিক খাবারের ভিড়ে বাংলাদেশের যে পিঠার ঐতিহ্য তা বিলুপ্তির পথে। আমরা চেষ্টা করছি, এই উৎসবের মাধ্যমে সে ঐতিহ্যকে ফিরিয়ে আনতে। নারী দিবসে আমাদের প্রতিটি নারীর সংকল্প হোক ‘আমরাও যে পিছিয়ে নেই, আমরাও যে পারি’ সে দক্ষতা অর্জনের সংকল্প, পাশাপাশি তা প্রমাণের।

উৎসবে অংশ নেওয়া নারীদের মধ্য থেকে ড্রাই ও স্টিম পিঠা, রস বা জুস পিঠা এবং তেলে ভাজা পিঠা- এই তিন ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ক্যাটাগরিতে নয়জনকে বিজয়ী করা হয়। পরে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয় তাদের। এর মধ্যে তৃতীয় স্থান অধিকারী তাসলিমা খাতুন, তায়েবা জাহান, কামরুন্নাহারের হাতে একটি করে ভিশন ব্লেন্ডার তুলে দেওয়া হয়। দ্বিতীয় স্থান অধিকারী তাসলিমা আহমেদ, শামিমা মুন্নি ও ওয়াহিদা আঞ্জুম জিতে নেন একটি করে মাইক্রোওয়েভ ওভেন। আর চ্যাম্পিয়ন মাক্তুমা আক্তার, নীলিমা জাহান ও আঞ্জুমান আরা জিতে নেন একটি করে ভিশন ওয়াশিং মেশিন।

jagonews24

এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেককেই ভিশন ব্লেন্ডারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান হয়।

উৎসবে বিচারক হিসেবে ছিলেন রন্ধন বিশেষজ্ঞ রাহিমা সুলতানা রিতা, কল্পনা রহমান, তাসনিয়া রহমান সৃষ্টি ও জেবুন্নেসা বেগম। ডায়েটিশিয়ান হিসেবে ছিলেন ইসরাত জাহান।

এর আগে মাসব্যাপী ভার্চুয়াল আয়োজনে অংশ নেওয়া ২১ নারীকে ভিশন ব্লেন্ডার প্রেদান করা হয়।

এমআইএস/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।