নগদ থেকে ক্রেডিট কার্ডের বিল পেমেন্টে ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

‘নগদ’ অ্যাপে মাস্টারকার্ডের ক্রেডিট কার্ড সেভ করে বিল পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই অফারটি পেতে ‘নগদ’ অ্যাপে গ্রাহকের বাংলাদেশ ব্যাংক অনুমোদিত মাস্টারকার্ড ক্রেডিট কার্ডটি সেভ করতে হবে।

‘নগদ’-এর ‘বিল পে’ অপশনে গিয়ে ‘ক্রেডিট কার্ড বিল’ পেমেন্ট অপশনে ক্লিক করে দেওয়া যাবে ক্রেডিট কার্ডের বিল। এভাবে একজন গ্রাহক দুই সাইকেলে ১ দশমিক ৫ শতাংশ বা সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

নগদে নতুন করে কার্ড সেভ করে এই সুবিধা নেওয়া যাবে। অথবা পুরোনো সেভ করা কার্ডের ক্ষেত্রেও এই সুবিধা পাবেন গ্রাহকরা।

এই ক্যাশব্যাক হবে দুটি সাইকেলে। চলতি মাসের ২১ তারিখ থেকে শুরু হওয়া প্রথম সাইকেল চলবে ২০ অক্টোবর পর্যন্ত। পরবর্তী সময়ে ২১ অক্টোবর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত চলবে দ্বিতীয় সাইকেল।

একজন গ্রাহক চাইলে একই সাইকেলে একাধিক ব্যাংকের মাস্টারকার্ড থেকে এই সুবিধা নিতে পারবেন এবং সেক্ষেত্রে গ্রাহক সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

এ বিষয়ে নগদের চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, নগদ সব সময় গ্রাহককে আরও বেশি ডিজিটাল সেবা দিতে চায়। নগদের মাধ্যমে মাস্টার কার্ড থেকে ক্রেডিট কার্ডের বিল প্রদান করতে পারলে গ্রাহক অনেক ঝামেলামুক্ত হবেন। আমরা এই ব্যাপারে গ্রাহকদের আরও আগ্রহী করে তুলতে চাই বলে এই ক্যাশব্যাক ক্যাম্পেইন শুরু করেছি।

এমএইচআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।