যাচাইডটকমে ঘরে বসেই মিলবে বে এম্পোরিয়ামের জুতা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

দেশের অন্যতম নেতৃস্থানীয় জুতা কোম্পানি বে এম্পোরিয়াম লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ই-কমার্স প্ল্যাটফর্ম যাচাইডটকম লিমিটেড। ভোক্তাদের চাহিদা বিবেচনায় বুধবার (১ ফেব্রুয়ারি) রাজধানীর হাজারীবাগে বে এম্পোরিয়ামের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হয় যাচাইডটকম লিমিটেড।

বে এম্পোরিয়াম লিমিটেডের পক্ষে চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আক্তার আজিজ এবং যাচাইডটকম লিমিটেডের পক্ষে চিফ এক্সিকিউটিভ অফিসার মো. জাহাঙ্গীর আলম চুক্তি সই করেন। এ চুক্তির ফলে এখন থেকে বে’র গ্রাহকরা যাচাইডটকমের মাধ্যমে স্বল্পমূল্যে সহজে ঘরে বসেই বে এম্পোরিয়ামের পণ্য ক্রয় করতে পারবেন।

অনুষ্ঠানে বে এম্পোরিয়াম লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আক্তার আজিজ যাচাইডটকমকে অভিনন্দন জানিয়ে বলেন, যাচাইডটকমের মতো একটি নতুন কিন্তু প্রগতিশীল প্ল্যাটফর্মের সঙ্গে আমাদের একটি চুক্তি হয়েছে, এতে আমরা আনন্দিত। যাচাইডটকমের সঙ্গে যৌথভাবে ও অংশীদারত্বের ভিত্তিতে আমরা ব্যবসা করবো। আমাদের ব্র্যান্ডের পণ্য যাচাইডটকমের অনলাইনে পাওয়া যাবে। ক্রেতারা সেবা পাবে। আমাদের পণ্যের বিক্রির নতুন একটা উইং খুললো। সেই সঙ্গে আমি উভয় প্রতিষ্ঠানের সফলতা কামনা করছি।

অনুষ্ঠানে যাচাইডটকম লিমিটেডের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক সৈয়দ মোহাম্মদ তোফাজ্জল হোসেন বলেন, ১ ফেব্রুয়ারি বে এম্পোরিয়াম লিমিটেড ও যাচাইডটকম লিমিটেডের মধ্যে একটি বাণিজ্যিক চুক্তি সম্পাদিত হয়েছে। চুক্তির কারণে সারাদেশ থেকে যাচাইডটকমের মাধ্যমে বে এম্পোরিয়ামের পণ্য ক্রেতারা বাসায় বসে অর্ডার করতে পারবে ও বাসায় হোম ডেলিভারি পাবে। এ চুক্তির মাধ্যমে নতুন এক দিগন্ত উন্মোচিত হবে।

এসময় যাচাইডটকম লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ সৈয়দ মো. মোজাহিদুল ইসলামসহ প্রতিষ্ঠান দুটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ন্যূনতম মূল্যে মানসম্মত ভোগ্যপণ্য ও নানারকম সেবা ঘরে ঘরে সরবরাহ করে যাচ্ছে ই-কমার্স প্ল্যাটফর্ম যাচাইডটকম। দৈনন্দিন বাজার, ই-লার্নিং কিংবা বিনোদনের নানা অনুষঙ্গসহ সময়োপযোগী সব অফারের মাধ্যমে স্বল্প সময়ে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে যাচাইডটকম।

বে এম্পোরিয়াম লিমিটেড বাংলাদেশের অন্যতম নেতৃস্থানীয় জুতা কোম্পানি। এটি একটি ফ্যামিলি ফুটওয়্যার রিটেইল কোম্পানি। যা ২০০৩ সাল থেকে সব বয়সী নারী-পুরুষের জন্য জুতা তৈরি ও বিক্রি করে আসছে।

এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।