ইয়াং লোটাস পুরস্কার জিতে সাফানাত-কিশওয়ারের ইতিহাস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ২৭ মার্চ ২০২৩

মর্যাদাপূর্ণ ইয়াং লোটাস পুরস্কার নতুন ইতিহাস সৃষ্টি করেছেন এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশনস লিমিটেডের সাফানাত হুসেইন ও কিশওয়ার কানিজ তানজিম। প্রথমবারের মতো বাংলাদেশের কোনো টিম এ সম্মাননা অর্জন করেছে।

অ্যাডভারটাইজিং বিষয়ে এশিয়া-প্যাসিফিকের মাঝে সবচেয়ে বড় প্রতিযোগিতা ইয়াং লোটাস, যার আয়োজক অ্যাডফেস্ট।

প্রতিযোগিতায় সাফানাত হুসেইন ও কিশওয়ার কানিজ তানজিম জুটি নিজেদের দক্ষতা, ইনোভেটিভ আইডিয়া ও সৃজনশীলতা দিয়ে মুগ্ধ করেন বিচারকদের।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ইয়াং লোটাস খুবই সম্মানজনক একটি প্রতিযোগিতা, যার মূল উদ্দেশ্যই হচ্ছে সমগ্র এশিয়া-প্যাসিফিকের অ্যাডভারটাইজিং ইন্ডাস্ট্রির ইয়াং ট্যালেন্টদের খুঁজে বের করা। এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশনস লিমিটেডের পক্ষে টিমের এ জয় এক বিশাল অর্জন, যা তাদের আন্তরিক চেষ্টা ও পরিশ্রমের ফলাফল।

সাফানাত ও কিশওয়ারের এ অর্জন বাংলাদেশের ইন্ডাস্ট্রিতে থাকা অসাধারণ মেধার প্রতীকী, সৃজনশীলতা ও ইনোভেশনে এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশনস লিমিটেডের পৃষ্ঠপোষকতার প্রতিফলন। এ বিজয় এ অঞ্চলের নতুন প্রজন্মের মার্কেটিয়ার ও অ্যাডভার্টাইজারদের দক্ষতারই সাক্ষ্য।

এ অর্জনে সাফানাত ও কিশওয়ারকে শুভেচ্ছা জানিয়ে ভবিষ্যতে তাদের কাছ থেকে আরও অনেক অসাধারণ কাজ দেখার আশাবাদ জানিয়েছে এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশনস।

ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।