গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য লে রয়্যালে বিশেষ সুবিধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৫ এএম, ৩১ মার্চ ২০২৩

ভ্রমণ, খাওয়াদাওয়া থেকে শুরু করে জিপি স্টার গ্রাহকরা যেন সেরা সব অফার উপভোগ করতে পারেন তা নিশ্চিতে কাজ করে যাচ্ছে গ্রামীণফোন। দেশের বাইরেও ভ্রমণের ক্ষেত্রে গ্রাহকদের আরও ভালোভাবে সেবা দেওয়ার লক্ষ্যে এবার লে রয়্যাল মেম্বারশিপ সুবিধা নিয়ে এলো প্রতিষ্ঠানটি। আইকনএক্স লিমিটেডের সঙ্গে সম্প্রতি একটি চুক্তি সই করেছে গ্রামীণফোন। এখন থেকে গ্রামীণফোনের প্রিমিয়াম গ্রাহকরা রাজধানী ঢাকায় লে মেরিডিয়ান মেম্বারশিপ প্রোগ্রাম লে রয়্যালে বিশেষ সুবিধা পাবেন।

প্রতিষ্ঠান দুটির এ চুক্তির আওতায় জিপি স্টার গ্রাহক ও গ্রামীণফোনের কর্মীরা লে রয়্যালের বার্ষিক মেম্বারশিপের ওপর ১৫ শতাংশ, লে মেরিডিয়ান ঢাকায় ৫০ শতাংশ এবং অন্যান্য নির্ধারিত প্রিভিলেজ পার্টনারদের সেবার ওপর ৫৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন। সেই সঙ্গে আরও থাকছে এক বিশেষ কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড।

আরও পড়ুন> মাইজিপি অ্যাপ থেকে এক ক্লিকেই বিকাশ পেমেন্টের সুবিধা

গ্রামীণফোনের মার্কেটিং অ্যান্ড প্রিমিয়াম সেগমেন্টের প্রধান ফারহা নাজ জামান ও আইকনএক্স লিমিটেডের পরিচালক তাসনুভা ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে ফারহা নাজ জামান বলেন, ‘দীর্ঘদিন ধরে আমাদের ওপর যারা আস্থা রেখে আসছেন, সেসব প্রিমিয়াম গ্রাহককে সর্বোচ্চ মানের সেবা দিতে গ্রামীণফোন প্রতিশ্রুতিবদ্ধ। লাইফস্টাইল পার্টনার হিসেবে গ্রাহকদের বিলাসবহুল ট্যুর ও ভালো মানের হোটেলে থাকার ক্ষেত্রে বিশেষ সুবিধা দিতে আমরা এবার আন্তর্জাতিক মানসম্পন্ন ব্র্যান্ডটির সঙ্গে সম্পৃক্ত হয়েছি।’

আরও পড়ুন> গ্রামীণফোন/তুরস্ক-সিরিয়ায় বাংলাদেশ থেকে ফ্রি কল করা যাবে

আইকনএক্স লিমিটেডের পরিচালক তাসনুভা ইসলাম বলেন, ‘গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা ও স্বাচ্ছন্দ্যের কথা বিবেচনা করেই লে রয়্যালের সেবার ধরন নির্ধারিত হয়। গ্রাহকদের জন্য এ পার্টনারশিপ নিঃসন্দেহে প্রিমিয়াম সেবা উপভোগের সুযোগ তৈরি করবে।’

এইচএস/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।