সোনালী ব্যাংকে ‘সাইবার সিকিউরিটি সচেতনতা’ বিষয়ক কর্মশালা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ০৮ আগস্ট ২০২৩

সাইবার হামলার হুমকি মোকাবিলায় ‘সাইবার সিকিউরিটি সচেতনতা’ বিষয়ক এক কর্মশালার আয়োজন করেছে সোনালী ব্যাংক। মঙ্গলবার (৮ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে এ কর্মশালা হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন সোনালী ব্যাংক পিএলসি’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী।

ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় অন্যদের উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক এ বি এম রুহুল আজাদ, ইশতিয়াক আহমেদ চৌধুরী, দৌলতুন্নাহার খানম, মোল্লা আবদুল ওয়াদুদ, অধ্যাপক মোহাম্মদ কায়কোবাদ, মো. মতিউর রহমান, আবুল কালাম আজাদ ও গোপাল চন্দ্র ঘোষ।

রিসোর্স পার্সন হিসেবে কর্মশালাটি পরিচালনা করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইন্জিনিয়ারিং বিভাগের সাবেক অধ্যাপক মোহাম্মদ কায়কোবাদ এবং বাংলাদেশ ব্যাংকের চিফ ইনফরমেশন সিকিউরিটি অফিসার ও সাইবার সিকিউরিটি ইউনিট প্রধান মোহাম্মদ ইসহাক মিয়া।

কর্মশালায় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, প্রধান কার্যালয়সহ স্থানীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ করপোরেট শাখা, রমনা করপোরেট শাখা এবং জেনারেল ম্যানেজার’স অফিস ঢাকা সেন্ট্রাল, নর্থ ও সাউথের জেনারেল ম্যানেজার অংশ নেন।

ইএআর/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।