শাহজালাল বিমানবন্দর

তৃতীয় টার্মিনালের গৌরবের অংশীদার আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:১২ পিএম, ০৪ অক্টোবর ২০২৩

আগামী ৭ অক্টোবর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালের আংশিক অংশের উদ্বোধন হবে। বিমানবন্দরে ৩ তলা বিশিষ্ট তৃতীয় টার্মিনালে যাত্রীদের জন্য থাকছে আধুনিক সুযোগ-সুবিধা।

এই আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল দিয়ে যাত্রীদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে টার্মিনালের পানি সরবরাহে এবং বৈদ্যুতিক পাইপ লাইনের জন্য ব্যবহার করা হয়েছে আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস। যা বর্তমানে আমেরিকাসহ বিশ্বের অন্যান্য দেশেও রপ্তানি হচ্ছে।

আরও পড়ুন> এলিভেটেড এক্সপ্রেসওয়েতে শুধু আরএফএল এসডব্লিআর পাইপ অ্যান্ড ফিটিংস

উন্নতমানের কাঁচামাল দিয়ে তৈরি আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস সব ধরনের স্ট্যান্ডার্ড মেনে প্রস্তুত করা হয়।

তৃতীয় টার্মিনালের গৌরবের অংশীদার আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস

তৃতীয় টার্মিনালে পানি সরবরাহ ও বৈদ্যুতিক পাইপ লাইনের ব্যবহার নিয়ে আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংসের নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম বলেন, এই অগ্রযাত্রার অংশীদার হতে পেরে আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস আজ গর্বিত। বিশ্বের অন্যতম পাইপ অ্যান্ড ফিটিংস কোম্পানির মধ্যে আরএফএল পাইপ দেশের সব মেগা প্রজেক্টের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

তৃতীয় টার্মিনালের গৌরবের অংশীদার আরএফএল পাইপ অ্যান্ড ফিটিংস

আরও পড়ুন> বাণিজ্যমেলা/ আরএফএলের পাইপ অ্যান্ড ফিটিংসে ১৫ শতাংশ ছাড়

তিনি আরও বলেন, আমরাই প্রথম ইউরোপ, আমেরিকার মতো দেশে পাইপ রপ্তানি করে দেশের রপ্তানি খাতে অবদান রেখেছি। অদূর ভবিষ্যতেও এভাবে দেশীয় শিল্প দেশের উন্নয়নের পথ আরও তরান্বিত করবে।

এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।