বাণিজ্যমেলায় নাবিস্কোর বিস্কুটে বিশেষ ছাড়, ক্রেতাদের ভিড়

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২৪

চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৮তম আসর। মেলা উপলক্ষে বিভিন্ন স্টল-প্যাভিলিয়নে চলছে আকর্ষণীয় ছাড়। অন্যাবারের মতো এবারও মেলায় আগত ক্রেতাদের অন্যতম প্রধান আকর্ষণে পরিণত হয়েছে নাবিস্কোর স্টল। বিভিন্ন অফারে বিক্রি হচ্ছে নানা প্রকারের বিস্কুট।

সরেজমিন ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার নাবিস্কোর স্টলে এমনই দেখা গেছে।

আরও পড়ুন : 

মেলা উপলক্ষে নাবিস্কো বিস্কুটের তিনটি অফার চলছে। সেগুলো হলো ‘নাবিস্কো রকমারি প্যাকেজ’, ‘নাবিস্কো টক ঝাল মিষ্টি’ ও ‘নাবিস্কো ইত্যাদি’। রকমারি প্যাকেজটি ৩০ টাকা ছাড়ে ৪০০ টাকায় বিক্রি হচ্ছে। টক ঝাল মিষ্টি প্যাকেজ একই ছাড় দিয়ে ৩৫০ টাকায় এবং ইত্যাদি প্যাকেজ ২০ টাকা ছাড়ে ৩০০ টাকায় বিক্রি হচ্ছে।

jagonews24

ইসরাফিল হোসেন নামের এক ক্রেতা বলেন, নাবিস্কোর বিস্কুট আমার সবসময় প্রিয়। কিন্তু বর্তমানে এ বিস্কুট সব জায়গায় পাওয়া যায় না। তাই মেলা থেকে বেশি করে বিস্কুট কিনে নিয়ে যাচ্ছি।

আল আমিন নামের আরেক ক্রেতা বলেন, কিশোরকালে সবসময় আমার এ বিস্কুট খাওয়া হতো। এখনো এ বিস্কুট খেলে ছোটবেলার নানা স্মৃতি মনে পড়ে যায়। তাই মেলায় এসেছি কিন্তু নাবিস্কোর বিস্কুট কিনবো না তা কি করে হয়।

নাবিস্কোর বিক্রিয় কর্মকর্তা তানজিলুর রহমান বলেন, গতবারের মতো এবারও তিনটি প্যাকেজে আমরা বিস্কুট বিক্রি করছি। এবার শুরু থেকেই আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। আশা করছি গতবারের তুলনায় এবার আমাদের বিক্রি বেশি হবে।

jagonews24

এবারের বাণিজ্যমেলায় দেশীয় পণ্যের পাশাপাশি ভারত, পাকিস্তান, তুরস্ক, ইরান, হংকং, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশ অংশ নিচ্ছে। মেলায় এসব দেশের বস্ত্র, মেশিনারিজ, কার্পেট, কসমেটিকস অ্যান্ড বিউটি এইডস, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, ফার্নিচার, পাট ও পাটজাত পণ্য, গৃহসামগ্রী, চামড়া-আর্টিফিসিয়াল চামড়া ও জুতাসহ চামড়াজাত পণ্য, স্পোর্টস গুডস, স্যানিটারি ওয়্যার, খেলনা, স্টেশনারি, ক্রোকারিজ, প্লাস্টিক, মেলামাইন পলিমার, হারবাল ও টয়লেট্রিজ, ইমিটেশন জুয়েলারি, প্রক্রিয়াজাত খাদ্য, ফাস্টফুড, হস্তশিল্পজাত পণ্য, হোম ডেকর ইত্যাদি পণ্য প্রদর্শিত হচ্ছে। পণ্য প্রদর্শনের পাশাপাশি দেশীয় পণ্য রপ্তানির বড় বাজার খোঁজার লক্ষ্য রয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।