বাণিজ্য প্রতিমন্ত্রী

১৬৩ টাকায় সয়াবিন তেল পাওয়া না গেলে তাৎক্ষণিক ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ০৫ মার্চ ২০২৪
ফাইল ছবি

বাজারে ১৬৩ টাকায় প্রতিলিটার বোতলজাত সয়াবিন তেল এবং ১৪৯ টাকায় খোলা তেল পাওয়া না গেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

মঙ্গলবার (৫ মার্চ) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ‘ডি-৮ সুপারভাইজরি কাউন্সিল’র ৭ম সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

বাণিজ্য প্রতিমন্ত্রী, ১৬৩ টাকায় সয়াবিন তেল পাওয়া না গেলে তাৎক্ষণিক ব্যবস্থা
ডি-৮ সুপারভাইজরি কাউন্সিলে বক্তব্য দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, ‘আপনারা যে কোনো বাজারে গিয়ে যদি দেখেন ১৬৩ টাকা মূল্যের তেল নেই, তাহলে আমাদের জানাবেন। তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। ১ তারিখ (১ মার্চ) থেকে সব করাখানা থেকে ১৬৩ টাকা দরে প্রতিলিটার সয়াবিন তেল বাজারজাত করা হচ্ছে, এটা আমার নিশ্চিত করেছি।’

আরও পড়ুন: ১০ দিন আগে ঘোষণা দিলেও কমেনি সয়াবিন তেলের দাম

আরও পড়ুন: রোববার থেকে প্রতি লিটার বোতলজাত সয়াবিন ১৬৩ টাকা

তিনি বলেন, ‘আমাদের মনিটরিং টিম পর্যবেক্ষণ করছে। আশা করি ভোক্তারা এটার (দাম কমার) সুবিধা পাওয়া শুরু করেছেন। বোতলজাত সয়াবিন তেল ১৬৩ টাকা প্রতিলিটার এবং খোলা তেল ১৫৯ টাকায় বিক্রি শুরু হয়েছে। আপনারা ২-৩ দিন অথবা ৭ দিন আগে বাজারে গিয়ে (নতুন দামে) পাননি, কিন্তু এখন পাবেন।’

আইএইচআর/কেএসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।