প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা পেছাল তিন উপজেলার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৯ মে ২০১৯

তিনটি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার সময় পেছানো হয়েছে। এই তিন উপজেলা হলো- গোপালগঞ্জের কাশিয়ানী, টুঙ্গিপাড়া ও মুকসুদপুর। প্রাথমিক শিক্ষা অধিদফতর সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, ওই তিন উপজেলার পরীক্ষা নেয়ার কথা ছিল ২য় ধাপে আগামী ৩১ মে। এখন আগামী ২৮ জুন চতুর্থ ধাপের পরীক্ষার সঙ্গে তিন উপজেলার পরীক্ষা নেয়া হবে। এই পরীক্ষা পেছানোর কথা জানিয়ে ইতোমধ্যে গোপালগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে চিঠি দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।

চিঠিতে বলা হয়, গোপালগঞ্জের কাশিয়ানী, টুঙ্গিপাড়া ও মুকসুদপুর উপজেলার সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ৩১ মের পরিবর্তে আগামী ২৮ জুন সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে।

গত ২৪ মে প্রাথমিকে প্রথম ধাপে মোট ২৫ জেলায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় ধাপ ৩১ মে, তৃতীয় ধাপ ২১ জুন ও চতুর্থ ধাপে ২৮ জুন পরীক্ষা হবে। প্রায় ১২ হাজার পদের বিপরীতে তিন পার্বত্য জেলা বাদে ৬১ জেলার ২৪ লাখ এক হাজার ৯১৯ প্রার্থী পরীক্ষায় অংশ নেয়ার কথা রয়েছে।

জেডএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]