হঠাৎ শিক্ষা ভবনে শিক্ষামন্ত্রী, চমকে গেলেন সবাই

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ০৯ জুলাই ২০১৯

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, যাচ্ছিলেন মন্ত্রণালয়ে। পথে তিনি হঠাৎ থামলেন, হাজির হলেন শিক্ষা ভবনে। গতকাল সোমবার সকাল ১০টায় শিক্ষা ভবনে হঠাৎ তাকে দেখে সবাই চমকে যান। শিক্ষা ভবন সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রথমেই মহাপরিচালকের কক্ষে যান। সেখানে তিনি বিভিন্ন বিষয়ে ঘণ্টা-দুয়েক কথা বলেন।

আলোচনা করেন মাউশি অধিদফতরের মহাপরিচালক, মাধ্যমিক শাখার পরিচালকসহ অন্য পরিচালকদের সঙ্গে। আলোচনায় উঠে আসে চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগের বিষয়টি। এ সময় তিনি এই নিয়োগ প্রক্রিয়া দ্রুত শেষ করার নির্দেশ দেন।

আলোচনা শেষে শিক্ষামন্ত্রী শিক্ষা ভবনের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন। শিক্ষা ভবনের দ্বিতীয় তলার ওয়াশরুম ও কয়েকটি কক্ষ অপরিচ্ছন্ন দেখে অসন্তোষ প্রকাশ করেন তিনি।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক প্রফেসর সৈয়দ মো. গোলাম ফারুকের কাছে এই অপরিচ্ছন্নতার বিষয়ে জানতে চান শিক্ষামন্ত্রী। তবে এ ব্যাপারে সদুত্তর দিতে পারেননি মহাপরিচালক।

শুধু তাই নয়, বিভিন্ন কক্ষের অফিস সহকারীদের এলোমেলো ফাইল দেখেও তিনি অসন্তোষ প্রকাশ করেন এবং ফাইল সাজিয়ে রাখার পরামর্শ দেন।

জেডএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]