ইসরায়েলের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেননি বলিউডের তিন খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২১ জানুয়ারি ২০১৮

সম্প্রতি ‘শালোম বলিউড’ নামে বলিউড নির্ভর একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করা হয়েছে। প্রামাণ্যচিত্রটির পরিচালনায় ছিলেন ড্যানি বোন মোশে। আর সেই প্রামাণ্য ছবিকে ঘিরেই মুম্বাইয়ে আয়োজন করা হয় ‘শালোম বলিউড পার্টি’র।

সেখানে স্বস্ত্রীক উপস্থিত হন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই ও বলিউডের পরিচালক করন যোহর। শুধু তাই নয়, অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চনের মতো বলিউডের মহারথিরা।

তবে বলিউডের বিজ্ঞাপনের এ প্রামাণ্যচিত্র নিয়ে আয়োজনে উপস্থিত ছিলেন না বলিউডের তিন দিকপাল শাহরুখ খান, আমির খান ও সালমান খান। বলিউডের ব্র্যান্ডিংয়ে বলিউডের এ তিন ব্র্যান্ডের অনুপস্থিতি চোখে লেগেছে সবারই। অনেকেই খুঁজছেন না থাকার কারণও।

ধারণা করা, হচ্ছে মুসলিম বিশ্বের ওপর চালানো ইসরায়েলি আগ্রাসন ও দীর্ঘদিন ধরে ফিলিস্তিনের ওপর অমানবিক হামলার ফলে বিতর্কিত নেতানিয়াহুকে ইচ্ছা করেই এড়িয়ে গেছেন এ তিন খান। সারাবিশ্বেই রয়েছে এ তিন খানের ভক্ত শুভাকাঙ্ক্ষি নিজেদের ইমেজের কথা চিন্তা করেই সচেতনভাবেই ইসরায়েলের প্রধানমন্ত্রীর সঙ্গে এ সৌজন্য সাক্ষাৎ এড়িয়ে গেছেন তারা।

আরএএইচ/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :