শ্রীদেবীর মৃত্যুতে যা বললেন চিরপ্রতিদ্বন্দ্বী মাধুরী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

বলিউডের শ্রীদেবীর সবেচেয়ে বড় প্রতিযোগী ভাবা হয় মাধুরী দিক্ষীতকে। কাছাকাছি সময়ে নায়িকা হিসেবে আর্বিভাব হয়েছিলো এই দুই নায়িকা। দুজনেই বিখ্যাত ছিলেন হাসির জন্য, মধুর কণ্ঠের জন্য, শিহরণ জাগানিয়া নাচের জন্য। তাই বরাবরই তাদের দু’জনের মধ্যে তুলনা হয়ে এসেছে।

এইসব কারণেই দুজনের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা ছিলো। কিছু ক্ষেত্রে শ্রীদেবীর সঙ্গে এক মঞ্চে আসতেও না করেছেন মাধুরী। শ্রীদেবীকে পেছনে ফেলে রাখতে ত্রুটি রাখেননি চেষ্টার। তবে ক্যারিয়ারের ভাটার স্রোত হয়তো প্রতিযোগিতাকে ম্লান করে দেয়। তখন সম্পর্কগুলো হয়ে উঠে টিকে থাকবার, ভালো থাকবার। সময়ের অববাহিকায় ভালো সম্পর্ক হয়তো গড়ে উঠেছিলো মাধুরী ও শ্রীদেবীর মধ্যেও।

দুজনেই যখন অভিনয় থেকে দূরে সরে গেলেন তারপর থেকে তাদেরকে কাছে আসতে দেখা গেছে। বেশ কিছু অনুষ্ঠানে একসঙ্গে হাজিরও হয়েছেন। শ্রীদেবী আর মাধুরীকে একসঙ্গে নাচতে দেখার সৌভাগ্যও বলিউডকে উপহার দিয়েছিলেন শাহরুখ খান। একসঙ্গে তাদের নিয়ে হাজির হয়েছিলেন তিনি।

হঠাৎ চলে গেলেন শ্রীদেবী। তার বিরহের শোকে ভাসছে বলিউড। শোক ছুঁয়ে গেছে মাধুরীকেও। শ্রীদেবীর মৃত্যুতে তিনিও শোক প্রকাশ করে একটি টুইট করেছেন। মাধুরীর কথায়, একজন গুণী মানুষকে এই বিশ্ব হারিয়ে ফেলল। তিনি বলেন, ‘সকালে জেগেই ভয়ংকর খবরটি শোনলাম যে শ্রীদেবী আর নেই। তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। শ্রীদেবী একজন অনন্য অভিনেত্রী ছিলেন।’

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :