মাধুরী দীক্ষিতের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন যে গায়ক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ২৩ জুলাই ২০১৮

মাধুরী দীক্ষিত। যার নাচ-গান আর অভিনয়ে মুগ্ধ কোটি ভক্ত। অসংখ্য তরুণের হৃদয়ে ঝড় তোলা এ অভিনেত্রীকেও এক সময় বিয়ে করতে চাননি এক যুবক। বাবা-মার প্রস্তাব পাঠানোর পরও তা ফিরিয়ে দিয়েছিলেন! কে তিনি? তিনি হলেন গায়ক সুরেশ ওয়াডকর।

স্বপ্নসুন্দরী বলেই তাকে জানেন সবাই। মাত্র ১৭ বছর বয়সে (১৯৮৪ সাল) ‘অবোধ’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা। বলিউডের ডান্সিং ডিভাকে নিয়ে নব্বইয়ের দশকে এসে মাতামাতি আরও বেড়ে যায়। ‘তেজাব’ সিনেমায় তার ‘এক দো তিন’, ‘বেটা’ সিনেমায় ‘ধক ধক করনে লগা’ আজও ভুলতে পারেনি সিনেপ্রেমীরা।

সিনেমাতে ঝড় তুললেও বাবা-মায়ের মনে সারাক্ষণ চিন্তা ছিল মাধুরীর জন্য। তারা ভাবতেন, মাধুরী ছবিতে অভিনয় করছেন। ফলে তার আর কখনও বিয়ে হবে না। মাধুরী যখন ‘হাম আপকে হ্যায় কৌন’-এ অভিনয় করছিলেন, ‘দিদি তেরা দেবর দিওয়ানা’-র ছবি দিয়ে সকলের মন জয় করছিলেন ঠিক তখনই মাধুুরীকে অল্পবয়সেই বিয়ে দেয়ার জন্য এ সৎ পাত্রও খুঁজে পেলেন তার বাবা-মা।

madhuri-dixit-2

স্বামীর সঙ্গে মাধুরী দিক্ষিত

তিনি আর কেউ নন, গায়ক সুরেশ ওয়াডকর। পছন্দ অনুযায়ী গায়ক সুরেশ ওয়াডকরের কাছে মাধুরীকে বিয়ের প্রস্তাবও পাঠান মাধুরীর বাবা-মা।

বলিউডে তখন কেবল মাত্র কয়েকটা গান গেয়েছেন সুরেশ। তবে সেই সময়ই এমন প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন তিনি। ১২ বছরের ছোট মাধুরীকে বিয়ে করতে মোটেও রাজি ছিলেন না সুরেশ। কারণ, মাধুরী নাকি খুব রোগা ছিলেন।

মাধুরীর বাবা বেশ আশাহত হয়েছিলেন। পরে অবশ্য ১৯৯৯ সালের ১৭ অক্টোবর শ্রীরাম মাধব নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মাধুরী। এখন অরিন আর রায়ান নামে তাদের দুই সন্তানও রয়েছে।

আরএস/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :