শাহরুখের ছেলের সঙ্গে সালমানের মেয়ের বিয়ে!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৮

শাহরুখ খানের ছোট ছেলে আব্রামের সঙ্গে নাকি বিয়ে হবে সালমানের মেয়ের। বেশ সুখের সংসার করবে তারা। এমনই ভবিষ্যতবাণী করেছেন জনপ্রিয় নায়িকা রানি মুখার্জি। সালমানের টেলিভিশন শো ‘দশ কা দম’-এ হাজির হয়েছিলেন শাহরুখ খান ও রানি মুখোপাধ্যায়।

আর সেখানেই ৩ তারকার আড্ডা জমে ওঠে। শাহরুখ বলেন, ‘তার ছোট ছেলে আব্রাম নাকি অনেকটা সালমান খানের মতো। বাবা-মাকে আব্রাম যেমন ‘আই লাভ ইউ’ বলে, তেমনি অন্য কোনও মেয়েকে দেখলেও সেই একই শব্দ বার বার বলতে শুরু করে। যা শুনে হেসে ফেলেন সালমান খান। তিনি বলেন, মেয়েদের ‘আই লাভ ইউ’ বলা তো ভাল ব্যাপার। শাহরুখ, সালমানের সঙ্গে হাসিতে যোগ দেন রানিও।

এরপরই রানি বলেন, ভালই তো। আর সেই কারণেই তিনি চান, সালমানের যাতে মেয়ে হয়। সালমানের মেয়ের সঙ্গে শাহরুখের ছেলের তখন বিয়ে দিতে হবে। তাহলেই সব ঠিক হয়ে যাবে। রানির কথা শুনে দর্শকরাও হাসতে শুরু করেন। শাহরুখ বলেন, রানি মুখোপধ্যায় নয়, এর নাম শাদি মুখোপাধ্যায় হওয়া উচিত।’

সম্প্রতি ‘দশ কা দম’-এর অন্য একটি ভিডিওতেও শাহরুখ, সালমান এবং রানিকে একসঙ্গে দেখা যায়। যেখানে রানি বলেন, সালমান এবার বিয়ের চক্কর থেকে বেরিয়ে আসুন। সরাসরি সন্তানের জন্মদিন। যা শুনে রীতিমতো লজ্জায় লাল হয়ে যান সালমান খান।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :