কাজলকে অভিনয় শিখতে বলেছিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০২ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮

কাজলকে অভিনয় শিখতে বলেছিলেন শাহরুখ খান। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এ কথা বলেন অভিনেত্রী কাজল মুখার্জী। কাজল জানিয়েছেন, তিনি যে ছবিগুলো করেছেন, এর মধ্যে তার প্রিয় তিনটি ছবি। ‘বেখুদি’ (১৯৯২), ‘উধার কি জিন্দেগি’ (১৯৯৪) ও ‘দুশমন’ (১৯৯৮)। প্রথম ছবিটি হিট করেনি। কিন্তু শাহরুখের টিপস তার কাজে লাগে পরবর্তী ছবিগুলোর ক্ষেত্রে।

কী ছিল শাহরুখের টিপস?

কাজল বলেছেন, তিনি সবচেয়ে বেশি লাভবান হয়েছিলেন ‘বাজিগর’ ছবিতে অভিনয় করার সময়। তখন শাহরুখ খান বলেছিলেন, কীভাবে অভিনয় করতে হয়, কাজলের শেখা উচিত। কিন্তু কাজলের মনে হয়েছিল, তিনি অসাধারণ কাজ করছেন। কিন্তু যখন ‘উধার কি জিন্দেগি’-তে তিনি অভিনয় করছিলেন, তখন বুঝেছিলেন, অভিনয়টা সত্যিই তার খুব ভালো হচ্ছে না। এরপরই মা তনুজার থেকে টিপস নেন তিনি।

এরপর ‘দুশমন’ ছবিটি তাকে অনেক পরিণত করে। এরপর আসে ‘কুছ কুছ হোতা হ্যায়’। আর তখনই কাজল বোঝেন, অফস্ক্রিন সম্পর্ক ভালো থাকলে তার প্রভাব পড়ে অনস্ক্রিনেও। আর এ কথা তাকে শিখিয়েছিলেন সেই ছবিরই হিরো শাহরুখ।

জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।