যে ছবিটি দুই বছরের শিশুকে সুপারস্টার বানিয়ে দিতে পারে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৪ পিএম, ০৮ নভেম্বর ২০১৮

বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি দু বছর বয়সী বাচ্চার ভিডিও ভাইরাল হয়েছে। ফেসবুক, টুইটারে দেখা যায় ভিডিওটি শেয়ার করছেন সবাই। খোঁজ নিয়ে জানা যায়, এটি বিনোদ কাপরি পরিচালিত আপকামিং বলিউড সিনেমা 'পিহু'র ট্রেলার।

গা ছমছম করা ২মিনিট ৬ সেকন্ডের ট্রেলারটি ঝড় তুলেছে। সেই ঝড়ের কারণ ভয়। যে কোনো মানুষের মনে ভয় ধরাতে যথেষ্ট এই ভিডিও। এই ছবিটি রয়েছে দর্শকের আগ্রহের শীর্ষে।

ইতিমধ্যেই বলিউডের বহু তারকারাও ছবিটি নিয়ে তাদের আগ্রহের কথা জানিয়েছেন। সে তালিকায় আছেন অমিতাভ বচ্চন, মধুর ভান্ডারকর, আদিল হুসেন, স্বরা ভাস্কর শ্রেয়স তালপাড়ে, ভূমি পেডনেকের মতো তারকারা।

আর সবার আগ্রহ দুই বছর বয়সী শিশু চরিত্রকে ঘিরে। সেই চরিত্রে অভিনয় করেছে মাইরা বিশ্বকর্মা। ধারনা করা হচ্ছে, এই ছবিটি দিয়ে খুদে সুপারস্টার বনে যাবে মাইরা।

'পিহু'র ট্রেলারে দেখা গেছে দুই বছরের বাচ্চা মেয়েটি বাসায় একা। তার এক পাশে বিছানায় পড়ে আছে মায়ের মৃত দেহ। কী করবে সে? খিদের জ্বালায় গ্যাস জ্বালাচ্ছে। রুটি বানাচ্ছে। আবার আটকে পড়ে যাচ্ছে ফ্রিজের ভেতর। মা যে তাকে ছেড়ে চলে গিয়েছে, বুঝতেও পারছে না।

রান্নাঘরে গ্যাস বার্নার মাইক্রোওয়েভ আভেনের এতটা কাছে পৌঁছে যায় যে গ্যাসের আগুনে রুটি পুড়ে যায়। বিদ্যুতের তারে ঝিলিক দিয়ে ওঠে আগুন। দারুণ উত্তেজনার আভাস।

রনি স্ক্রুওয়ালা, শিল্পা জিনদাল এবং সিদ্ধার্থ রায় কাপুর প্রযোজিত ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৯ নভেম্বর। ছবিতে শিশুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রেরণা শর্মা।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :