বিয়ের পর কী চুমু খাবেন না দীপিকা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৪ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৮

নিঃসন্দেহে বলিউডের পর্দায় এবং পর্দার বাইরে জনপ্রিয় জুটির নাম রনভীর সিং ও দীপিকা পাডুকোন। যাদের ভক্তরা ভালোবেসে দুজনকে ‘রণদীপ’ বা ‘দীপভীর’ নামেও ডেকে থাকেন। চলতি বছরের ২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন এ জনপ্রিয় তারকা জুটি।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে সম্প্রতি প্রথমবারের মতো শোবিজ জগতে আসেন দীপিকা। ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেয়া একটি সাক্ষাৎকারে নিজেকে নিয়ে বেশ খোলামেলা আলাপ করেন তিনি।

আর সেখানেই প্রশ্ন করা হয় বিয়ের পর পর্দায় চুমুর দৃশ্য অভিনয়ের ব্যাপারে দীপিকার মতামত কি? তখন অনেকটা হেসে দীপিকা বলেন, ‘ছি:! আমরা এখন যে সময়ে বাস করছি সেখানে ‘নো কিসিং পলিসি’ বলতে কিছু নেই। পর্দা ও ব্যক্তি জীবন আলাদা দুটো বিষয়।

এদিকে দীপিকাকে এই প্রশ্ন করায় ক্ষুব্ধ হয়েছেন তার ভক্তরা। তাদের দাবি, ব্যক্তিগত জীবনের সঙ্গে সকলে পেশাগত জীবন কেন গুলিয়ে ফেলে? আর এই ধরণের প্রশ্ন কেবল অভিনেত্রীদের কেন জিজ্ঞেস করা হয়, অভিনেতারাও তো একই ইন্ডাস্ট্রির অংশ।

মিসেস রনভীর সিং এও জানিয়েছেন, ‘সিম্বা’ মুক্তি পাওয়ার পরই হানিমুন নিয়ে সিদ্ধান্ত নেবেন সেলেব দম্পতি। যদিও এখনো সেভাবে কিছু প্ল্যান করেননি বলেই জানিয়েছেন দীপিকা৷

খুব শীঘ্রই আবারো লাইট ক্যামেরার সামনে ফিরবেন দীপিকা। সম্প্রতি মেঘনা গুলজার পরিচালিত এসিড সন্ত্রাসের স্বীকার লক্ষী আগারওয়ালের বায়োপিকের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। ফেব্রুয়ারি নাগাদ শুরু হবে ছবিটির শুটিংয়ের কাজ।

আরএএইচ/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :