মা কারিনা বললেন ‘তৈমুর পুতুল’ একটা ভূত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

নিজের ছেলের আদলে তৈরি তৈমুর পুতুল নিয়ে এ কেমন মন্তব্য করলেন কারিনা কাপুর। জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’ এ করণ জোহরের এক প্রশ্নের উত্তরে কারিনা এই পুতুলটিকে ‘ভূত’ বলেন মন্তব্য করেছেন। তৈমুরের আদলে তৈরি পুতুল নিয়ে প্রাথমিক প্রতিক্রিয়ায় বাবা সাইফ আলি খান তেমন মাথা ঘামাননি। পরে তৈমুরের দাদি শর্মিলা ঠাকুর এই নিয়ে অসন্তোষও প্রকাশ করেছিলেন।

এবার এই পুতুল নিয়ে এবার সরব হয়েছেন কারিনা কাপুর। সম্প্রতি জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করণ’- এ করণ জোহরের এক প্রশ্নের উত্তরে কারিনা বলেন, ‘তৈমুর পুতুল দেখতে মোটেও আসল তৈমুরের মতো নয়। নীল চোখ, উসুখুসু চুলের এই পুতুল কেমন যেন ভৌতিক। তৈমুর আলি খানের চাইতে তার সঙ্গে অনেক বেশি মিল হলিউড হরর মুভি সিরিজ ‘চাইল্ডস প্লে’-র ভৌতিক পুতুল ‘চাকি’র।

এর আগে করণ জোহর তার শোয়ে সারা আলি খানের কাছেও তৈমুর পুতুলের প্রসঙ্গ তুলেছিলেন। সারার কোলে একটি তৈমুর পুতুল বসিয়ে মজাও করা হয়েছিল এই শোয়ে। কিন্তু এবারে মা করিনা এ বিষয়ে আলোচনা বাড়াতেই দেননি। প্রথমেই পুতুলটি নিয়ে এমন মন্তব্য করে বসেন তিনি।

করন জোহর ও আর ঘাটাননি কারিনাকে। এরপর কারিনা তার ছেলেকে নিয়ে বলেন,‘ তৈমুর পাপারাৎজিদের দিকেও সাড়া দেয়, তৈমুর খুবই মিশুক। পাপারাৎজিদের প্রতিও সে হাত নাড়ে।’

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]