জন্মদিনে ভক্তদের সুখবর দিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৯ পিএম, ২৩ মার্চ ২০১৯

বলিউডের জনপ্রিয় নায়িকা কঙ্গনা রানাউতের জন্মদিন আজ । জাতীয় পুরস্কার প্রাপ্ত এই গুণী অভিনেত্রী ২৩ মার্চ বত্রিশ বছরে পা রাখলেন। বিশেষ এই দিনটিতে ভক্তদের দারুণ এক সুখবর দিলেন তিনি। বছরের শুরুতেই ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘মণিকর্ণিকা’ ছবিটি।

ঝাঁসির রানী লক্ষ্মী বাইয়ের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি, যিনি ইংরেজদের ঔপনিবেশিক শাসনের বিরুদ্ধে লড়েছিলেন, সিপাহী বিদ্রোহের শেষ পর্যায়ে ইংরেজদের হাতে শহীদ হয়েছিলেন। লক্ষ্মী বাইয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। সিনেমাটি ব্যবসা সফলতার পাশাপাশি তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের।

জন্মদিনে ভক্তদের সুখবর দিলেন এবার নাকি তিনি কিংবদন্তি অভিনেত্রী ও রাজনীতিবিদ জয়ললিতার চরিত্রে অভিনয় করবেন। ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী এবং প্রভাবশালী ও দক্ষ রাজনীতিবিদ জয়ললিতাকে নিয়ে এবার বায়োপিক তৈরি হতে যাচ্ছে। যেখানে জয়ললিতার ভূমিকায় কঙ্গনার দেখা মিলবে।

জানা গেছে, জয়ললিতার জীবনী নিয়ে এই বায়োপিকটির দুটি ভার্সন থাকবে তামিল ও হিন্দি। এর তামিল ভার্সনটির নাম হবে ‘তালাইভি’ আর এই ছবির হিন্দি নাম ‘জয়া’।

ছবিটি গল্প লিখছেন ‘বাহুবলী’ ও ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিটি তৈরি হবে বিষ্ণু বর্ধন ইন্দুরি, শৈলেশ আর সিং ভাইবরি ও কর্মা মিডিয়ার ব্যানারে।

উল্লেখ্য,কঙ্গনা রানাউত তিন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। ফ্যাশন সিনেমার জন্য প্রথমে সহ-অভিনেত্রী হিসেবে, পরে কুইন ও তান্নু ওয়েডস মান্নু'র জন্য আরো দুবার এই রাস্ট্রীয় সম্মাননা পেয়েছেন কঙ্গনা।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :