সালমান-ক্যাটরিনার বিয়ের গান নিয়ে তোলপাড়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ০৯ মে ২০১৯

আসছে ঈদে মুক্তি পাবে বলিউড সুপারস্টার সালমান খানের বহুল প্রতীক্ষিত ‘ভারত’। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। সিনেমাটির প্রচারণা চলছে অনেক দিন থেকেই এরই মধ্যে সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। টিজারের পরে ‘চাশনি’ নামের একটি গানও ঝড় তুলেছে। এই গানটিরে ভিডিও দেখে সালমান-ক্যাটরিনাকে বিয়েরি পিঁড়িতে বসার অনুরোধ করেছিলেন এক ভক্ত।

এবার প্রকাশ পেলো সিনেমাটির নতুন গান ‘আথেয়া’। এটি মূলত বিয়ের গান। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আথেয়া’ গানটির ভিডিও শেয়ার দিয়ে সালমান খান লিখেছেন, ‘এই বৈদ্যুতিক জমানায় বিয়ের দেশি গান।’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী আকাশ সিং, নীতি মোহন ও কামাল খান। ইরশাদ কামিলের কথায় সুর দিয়েছেন বিশাল-শেখর। আর এই বিয়ের গানের কোরিওগ্রাফি করেছেন বৈভব মার্চেন্ট।

গানটিতে গোলাপি শাড়িতে দেখা মিলেছে ক্যাটরিনার। ক্যাটরিনার সামনে প্রাণ খুলে নেচেছেন সাল্লু ভাই। নেচেছেন ক্যাটরিনাও। দেখা যাচ্ছে কুমুদ ও ভারত ও ভারতের বন্ধু সুনীল গ্রোভারও বিয়ের নাচে সঙ্গ দিচ্ছেন।

চলতি বছরের ঈদে মুক্তি পাবে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। সালমান-ক্যাটরিনা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ প্রমুখ। ৫ জুন মুক্তি পাবে এ ছবি।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :