প্রিয়াঙ্কার স্বামী হয়ে যে কারণে গর্বিত নিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ২৬ মে ২০১৯

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া গত বছরের শেষ দিকে বসেছিলেন বিয়ের পিঁড়িতে। আমেরিকান পপ তারকা নিক জোন্সের গলায় মালা দিয়েছেন তিনি।

নিজের বয়সের চেয়ে কয়েক বছরের ছোট নিকের সঙ্গে ৬ মাসের ডেটিংয়েই নিজের জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি নিয়েছিলেন প্রিয়াঙ্কা। আজ তাদের প্রথম ডেটের এক বছর পূর্ণ হলো।

এমন দিনে প্রিয়াঙ্কাকে ভালোবাসায় ভরপুর এক শুভেচ্ছা বার্তা দিলেন তার স্বামী নিক জোন্স।

টুইটারে দেয়া এক বার্তায় নিক লেখেন, ‘আজ থেকে এক বছর আগে এমা ওয়াটসনের ‘বিস্ট এন্ড দ্য বিউটি’ ছবিটি দেখতে গিয়েছিলাম একদল বন্ধুর সাথে। সেখানে ছিলো প্রিয়াঙ্কা চোপড়া।

তারপর সে আমার বেস্ট ফ্রেন্ড হলো। এখন সে আমার প্রিয়তমা স্ত্রী। ধন্যবাদ প্রিয়াঙ্কাকে। কারণ সে আমাকে একজন ভালো মানুষ ও আমার সেরা ব্যক্তিত্বটাকে বের করে আনতে সাহায্য করেছে।

আজ আমাদের প্রথম ডেট বার্ষিকীতে তাকে শুভেচ্ছা জানাই।’

মাঝখানে হঠাৎ করেই এই দম্পতির ডিভোর্সের গুজব ছড়ায়। তবে সব গুজব আর জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ভালোই দিন কাটাচ্ছেন এই তারকা জুটি। বিয়ের পর থেকে আজ এখানে তো কাল ওখানে ঘুরে ফিরেই দিন কাটছে এই তারকা দম্পতির।

আরএএইচ/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]