বলিউডে মাত্র পাঁচজন তারকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ১৪ জুলাই ২০১৯

বছরের পর বছর বলিউড মাতিয়ে আসা তারকাদের সবাই চেনেন। নতুন করে তাদের পরিচয় করিয়ে দেওয়ার কিছুই নেই। তাদের ছবি মুক্তি পেলেই বক্স অফিসে ঝড় তোলে। এই সময়ে নতুন কিছু তারকাও বলিউডে বাজিমাত করছেন। অনেকে আসছেন জয় করছেন আবারও বিদায়ও নিচ্ছেন। তাহলে আসল তারকা কারা? সুপারস্টার সালমান খান পরিচয় করিয়ে দিয়েছেন সেই পাঁচ তারকার সঙ্গে।

সালমান খান জানালেন, বলিউডে আছেন শুধুই পাঁচজন তারকা। এই তালিকায় রয়েছেন শাহরুখ খান, আমির খান, সালমান খান, অক্ষয় কুমার, অজয় দেবগণ।

এই নামগুলো বলে তার ব্যাখ্যাও দিয়েছেন সালমান। ফিল্মফেয়ারের সঙ্গে কথা বলতে গিয়ে সলমান বলেছেন, ‘স্টারিজম ধীরে ধীরে মিলিয়ে যায়। দীর্ঘ দিন ধরে এটি ধরে রাখা সত্যিই খুব কঠিন কাজ। আমার মনে হয় শাহরুখ, আমির, আমি, অক্ষয়, অজয় আমরা পাঁচজনই এটা দীর্ঘ দিন ধরে রাখতে পেরেছি। আমরা চেষ্টা করছি আরও কয়েক বছর এটা ধরে রাখার।’

সালমান খান বর্তমানে দাবায় থ্রি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। প্রভুদেবার পরিচালনায় এই ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, ডিম্পল কাপাডিয়া, আরবাজ খান ও সুদীপ। এছািড়া শিগগিরই আলিয়াকে নিয়ে সঞ্জয় লীলা বানশালীর ‘ইনশাল্লাহ’ ছবির শুটিং শুরু করবেন সাল্লু ভাই।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :