বিকিনিতে উষ্ণ আনুশকাকে দেখে যা করলেন কোহলি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ১৯ আগস্ট ২০১৯

গত বছর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড তারকা আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর বেশ বেছে বেছে সময় নিয়ে কাজ করছেন আনুশকা। স্বামী বিরাট কোহলিকেই সময় দিচ্ছেন বেশি।

সম্প্রতি ক্রিকেট সিরিজ খেলতে ভারতীয় দলের ক্যাপ্টেন আছেন ওয়েস্ট ইন্ডিজে। আর সেখানে স্বামীর সঙ্গে গিয়েছেন বলিউড তারকা আনুশকাও। দুজনের সময়টা নেহাৎ মন্দ কাটছেনা তা বোঝা যাচ্ছে আনুশকার ইনস্টাগ্রাম পোস্ট দেখে।

সম্প্রতি একটি ক্যারিবিয়ান দ্বীপে অরেঞ্জ ও সাদা রঙ্গের বিকিনি পড়ে একটি ছবি প্রকাশ করেছেন আনুশকা। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সান কিসড এন্ড ব্লেসড!’

আনুশকার এ ছবিটি বেশ ঝড় তুলেছে নেটিজেনদের মাঝে। সেই ছবি ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উষ্ণ পোজের আনুশকায় মজে গেছেন নেটিজেনরা।

ভক্তদের কেউ কেউ সেই পোস্টে রসিকতা করে মন্তব্য করে জানিয়েছেন আনুশকার সৌন্দর্য্যের উত্তাপে বরফ গেলে সাগরের পানি আরো বেড়ে যাবে গ্লোবাল ওয়ার্মিং ছাড়াই। ভক্তদের পাশাপাশি সেই ছবিতে এসে মন্তব্য করেছেন আনুশকার স্বামী বিরাট কোহলিও।

তিনি দুটি লাভ ইমো দিয়েছেন। তার সেই ইমো যেন উস্কানি দিয়ে গেল নেটিজেনদের। তারা রোমান্সের গান-কবিতা নিয়ে মেতে রয়েছেন আনুশকার ছবিতে।

আনুশকা শর্মাকে সর্বশেষ দেখা গিয়েছিলো বলিউড কিং শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিটিতে। এটি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও অনলাইন জুড়ে বেশ মোটা অংক আয় করে নিয়েছে।

আরএএইচ/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]