রজনীকান্তকে পেছনে ফেললেন প্রভাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ৩১ আগস্ট ২০১৯

ভারতের ট্রেড অ্যানালিস্টদের অনুমান ছিল অ্যাভেঞ্জারর্স এন্ডগেম এবং কবির সিং-কে পিছনে ফেলবে প্রভাসের সাহো। আরও একবার ফিরে আসবে বাহুবলির বক্স অফিস সাফল্যের ছবি।

গিরিশ জোহার জানিয়েছিলেন, প্রথম দিনেই হিন্দি ভাষায় সাহো ব্যবসা করতে পারে ১৫ থেকে ২০ কোটি টাকা। কিন্তু তার অনুমানকে ভুল প্রমাণ করে প্রথম দিনেই সাহো বক্স অফিসে ব্যবসা করল ২৪ কোটি টাকা। মুম্বাই, গুজরাট এবং মারাঠওয়াড়ায় ভালোই ব্যবসা করেছে এই ছবি।

প্রথম দিনে ব্যবসার নিরিখে এ বছর মুক্তি পাওয়া হিন্দি ছবির মধ্যে তৃতীয় স্থানে রয়েছে সাহো। অন্যদিকে হিন্দিতে ডাবিং করা দক্ষিণী ছবি হিসেবে বাহুবলি ২-এর পরেই উঠে এসেছে সাহো। তৃতীয় স্থানে নেমে গেছে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ছবি ২.০।

যদিও দর্শকদের মতে বাহুবলির মতো সাড়া জাগাতে পারেনি সাহো। খুব একটা আলোড়ন তোলার সম্ভাবনাও কম। তবে প্রধান চরিত্র প্রভাসের কারণেই সাহোর প্রতি আগ্রহ থাকবে মানুষের।

সুজিত পরিচালিত এই সিনেমায় প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন জ্যাকি শ্রফ, নীল নিতিন মুকেশ, মন্দিরা বেদী, চাঙ্কি পান্ডে, মহেশ মঞ্জারেকর, অরুণ বিজয় এবং মুরলি শর্মা।

এদিকে প্রথম দিনেই তামিল রকার্স নামের একটি অনলাইনে লিক হয়েছে সাহো!

অন্যদিকে এর নির্মাতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন অভিনেত্রী লিসা রায়। ইন্সটগ্রামে তিনি একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, ‘বেবি ওয়ান্ট ইউ টেল মি’ গানে শিল্পী সিলো শিব সুলেমানের আঁকা একটি ছবি হুবহু টুকে দেয়া হয়েছে।

এসএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]