২০০ কোটির ক্লাবে হৃত্বিক-টাইগারের ‘ওয়ার’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০০ পিএম, ০৯ অক্টোবর ২০১৯

বলিউডের বক্স অফিস কাঁপাচ্ছে হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ। গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘ওয়ার’ ছবিটি। এরই মধ্যে মুক্তির ৭ দিনেই ২০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি।

ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ ট্যুইট করে জানিয়েছেন, এবছরের বেশ কিছু বক্স অফিস ব্লকবাস্টার ছবিকে পিছনে ফেলে দিয়েছে হৃত্বিক ও টাইগারের ওয়ার। অনুমান করা যাচ্ছে শিগগিরই ৩০০ কোটির মাইলফলক ছুঁয়ে নেবে এই সিনেমা।

ধারণা করা হচ্ছে শিগগিরই ব্যাবসার দিক থেকে কেসরি, টোটাল ধামাল, সাহো, ছিছোরে, সুপার ৩০ এবং গল্লি বয়, ভারত ও মিশন মঙ্গলের মতো সিনেমাগুলোকে ছাড়িয়ে যাবে ‘ওয়ার’।

২ অক্টোবর ভারতে ৪ হাজার এবং অন্যান্য দেশে ১ হাজার ৩৫০ প্রেক্ষাগৃহে মুক্তি ‘ওয়ার’ সিনেমাটি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এই সিনেমায় আরো আছেন বানী কাপুর।

দর্শকদের উৎসাহ দেখে শুক্রবার থেকে বাড়ানো হয়েছে সিনেমার হল সংখ্যা। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলে অ্যাকশন-থ্রিলারটি। প্রথম দিন সিনেমাটি আয় করেছে ৫৩.৩৫ কোটি রুপি। আর তিন দিনেই ১০০ কোটি ও ৭ দিনে ২০০ কোটিরর ক্লাবে পৌঁছে যায় সিনেমাটি।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]